ন্যায় বিচার পেয়েছি, জনগণের কাছে যেতে চাই : কাদের সিদ্দিকী


প্রকাশিত: ০৯:৩৯ এএম, ২১ অক্টোবর ২০১৫

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, আমি হাইকোর্টের কাছে ন্যায়বিচার পেয়েছি।এখন জনগণের কাছে যেতে চাই তাদের রায়ের জন্য। বুধবার হাইকোর্টের রায়ের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

কাদের সিদ্দিকী বলেন, আমি ন্যায় বিচারে বিশ্বাসী। একাত্তরে মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছিলাম। মনোনয়নপত্র গ্রহণের নির্দেশ দিয়ে হাইকোর্ট আইনের শাসন রক্ষা করার চেষ্টা করছে। তিনি বলেন, মানবতাবিরোধীদের বিচারে আত্মপক্ষ সমর্থনের সুযোগ দেয়া হয়েছে। কিন্তু আমাকে সেই সুযোগ থেকে বঞ্চিত করার চেষ্টা করা হয়েছে।

আদেশ দেয়ার পরেই বেলা সাড়ে ১২ টার দিকে তিনি হাইকোর্টে এনেক্স ভবনের সাত নম্বর আদালত থেকে বের হয়ে সামনেই জায়নামাজ বিছিয়ে শুকরানা নামাজ আদায় করেছেন। পরে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় বলেন, আল-হামদুলিল্লাহ, কৃতজ্ঞতা প্রকাশ করছি, আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি।

কাদের সিদ্দিকীর আইনজীবী রাগিফ রউফ চৌধুরী বলেন, সরকার এখানে পক্ষ নেই তবে নির্বাচন কমিশন কি সিদ্ধান্ত নেয় সেটা তাদের বিষয়।

এফএইচ/জেডএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।