কুবিতে ভর্তি আবেদনের সময় বৃদ্ধি


প্রকাশিত: ০৯:০৭ এএম, ২১ অক্টোবর ২০১৫

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ২০১৫-১৬ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তির আবেদনের সময় বাড়ানো হয়েছে। ভর্তি কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। ভর্তি পরীক্ষা ৪ ও ৫ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।  

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও ভর্তি পরীক্ষা কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব মো. মজিবুর রহমান মজুমদার বুধবার দুপুরে জানান, উপাচার্য প্রফেসর ড. মো. আলী আশরাফের সভাপতিত্বে অনুষ্ঠিত ভর্তি কমিটির এক সভায় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের জন্য আবেদনের সময় বাড়ানো হয়েছে। ওই সিদ্ধান্ত অনুযায়ী ২১ অক্টোবর থেকে ৩১ অক্টোবর পর্যন্ত আবেদন করা যাবে। এর আগে ১ থেকে ২০ অক্টোবর আবেদনের সময় নির্ধারিত ছিল।

ভর্তি পরীক্ষা ৪ ও ৫ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। ইউনিটভিত্তিক পরীক্ষার তারিখ, সময়সূচি, স্থান, আসন বিন্যাস ও সংশ্লিষ্ট তথ্য যথা সময়ে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের (www.cou.ac.bd, Help Line: 01557-330381/ 01557-330382) মাধ্যমে জানা যাবে। ইতোমধ্যে গণমাধ্যমে প্রকাশিত ভর্তি বিজ্ঞপ্তির অন্যান্য সকল শর্ত অপরিবর্তিত থাকবে বলে কুবি সূত্রে জানা গেছে।  

কামাল উদ্দিন/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।