খুলনায় বিসিএস সমন্বয় পরিষদের হুঁশিয়ারি


প্রকাশিত: ১১:১২ এএম, ১৯ অক্টোবর ২০১৫

৮ম জাতীয় বেতন স্কেলে আন্তঃক্যাডার বৈষম্য নিরসন ও পদোন্নতির ক্ষেত্রে সব ক্যাডারের সমান সুযোগসহ ৬ দফা দাবি মানা না হলে আগামীতে বৃহৎ আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি দিয়েছেন বিসিএস সমন্বয় পরিষদ ২৬ ক্যাডারের শীর্ষ নেতৃবৃন্দ।

খুলনার শহীদ হাদিস পার্কে মহাসমাবেশে এই হুশিয়ারি দেয়া হয়।

সমাবেশে সিলেকশন গ্রেড ও টাইম স্কেল পুনর্বহাল, উপজেলা পরিষদের হস্তান্তরিত দফতরগুলোর কর্মকর্তা-কর্মচারীদের বেতন ভাতা বিলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও চেয়ারম্যানের স্বাক্ষর প্রদানের সিদ্ধান্ত বাতিল, পেশাভিত্তিক মন্ত্রণালয় প্রতিষ্ঠা এবং উপজেলা থেকে কেন্দ্রীয় পর্যায়ে সব বিভাগের সর্বোচ্চ কর্মকর্তাদের পদ মর্যাদা একই করার দাবি জানানো হয়। অবিলম্বে দাবি না মেনে নেয়া হলে শিগগিরই বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে বলে ঘোষণা দেন ২৬ ক্যাডারের শীর্ষ নেতারা।

সংগঠনের খুলনা শাখার আহ্বায়ক ডা. শেখ বাহারুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে কৃষিবিদ তাছাদ্দেক হোসেন, কর কমিশনার প্রশান্ত কুমার রায়, প্রফেসর নাসরিন আক্তার, ফারুক আজমসহ স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা বক্তব্য রাখেন। অনুষ্ঠানে দেশের বিভিন্ন এলাকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আলমগীর হান্নান/এসএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।