বিশেষ শিশুদের নিয়ে তিশার ভোজন বিলাস


প্রকাশিত: ০৯:২৫ এএম, ১৯ অক্টোবর ২০১৫

অনন্য মামুনের চলচ্চিত্র ‘অস্তিত্ব’তে জুটি বেঁধে কাজ করছেন আরিফিন শুভ ও নুশরাত ইমরোজ তিশা। বর্তমানে ছবিটির শুটিং চলছে বরিশালের ভোলা জেলাশহরে।

ভোলা অটিস্টিক চিল্ড্রেন স্কুলের শিশুদেরকেও দেখা যাবে ছবিতে। গল্পের প্রয়োজনেই তাদের উপস্থিতি। সেখানে বিশেষ শিশুদের সঙ্গে মজায় মজায় সময় কাটছে তিশা-শুভর। শুটিংয়ের ফাঁকে তাদের সঙ্গে খুনসুটি করতেও দেখা গেছে। শুধু তাই নয় তাদের সঙ্গে অস্তিত্ব ছবির টিম মেতে উঠেছে ভোজন বিলাসেও। এমন কিছু ছবিই নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করেছেন অনন্য মামুন।

এ প্রসঙ্গে অনন্য মামুন জানালেন, ‘শিশুদের পেয়ে দারুণ খুশি সবাই। বিশেষ করে তিশার তো ওদের নিয়ে দুষ্টুমির শেষই নেই। সে গতকাল দুপুরে নিজের হাতে রান্না করে ওদের সবাইকে খাবার পরিবেশন করেছে। তিশা সত্যি অসাধারণ একজন অভিনেত্রী। তার মন-মানসিকতাও চমৎকার। শিশুদের কাছে সে খুব জনপ্রিয় হয়ে উঠছে।’

Tisha

প্রসঙ্গত, শুভ-তিশা ছাড়াও ‘অস্তিত্ব’ চলচ্চিত্রে আরও অভিনয় করবেন সুচরিতা, সুজাতা আজিম, নিঝুম রুবিনা, ডান প্রমুখ।

ছবিটির গান করছেন হাবিব ও নাভেদ পারভেজ। চলচ্চিত্রটির গল্প, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন কার্লোস সালেহ, অনন্য মামুন ও সোমেশ্বর অলি।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।