বার্সা সমর্থকদের আশ্বস্ত করলেন নেইমার


প্রকাশিত: ০৮:৪২ এএম, ১৯ অক্টোবর ২০১৫

নতুন ট্রান্সফার উইন্ডো সামনে। তবে এবার আর নেইমারকে নিয়ে আলোচনার সুযোগ থাকছে না। বার্সার সাথে নতুন চুক্তিপত্রে সই করবেন বলে সমর্থকদের নিজেই আশ্বস্তই করলেন ব্রাজিলিয়ান এই তারকা।

এক সাক্ষাৎকারে নেইমার বলেন, চুক্তি নবায়নের কাজটি প্রক্রিয়াধীন রয়েছে। এখনো আমার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হতেই কয়েক বছর বাকি। চুক্তি নবায়নেও আমার আপত্তি নেই। আনুষাঙ্গিক কাজ শেষ হলেই নতুন চুক্তিপত্রে সই করব। তাই সমর্থকদের নিরাশ হওয়ার কোনো কারণ নেই। সবাই শান্ত থাকুন।

সম্প্রতি কাতালানদের টেকনিক্যাল ডিরেক্টর রবার্তো ফার্নান্দেজ বলেছিলেন, নেইমারের সঙ্গে চুক্তি নবায়নের প্রক্রিয়াটি খুব দ্রুত এগোচ্ছে। আশা করছি, অদূর ভবিষ্যতে তিনি ন্যু ক্যাম্প থেকেই অবসর নেবেন। এর আগে নেইমার বাবা বলেছিলেন, নেইমার বার্সাতেই থাকবে। সে ন্যু ক্যাম্পে বেশ সুখেই আছে। অদূর ভবিষ্যতে তার ক্লাব ছাড়ার কোনো সম্ভাবনাই নেই। কাতালান সমর্থকরা এ ব্যাপারে শতভাগ নিশ্চিত থাকতে পারে।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।