রাজবাড়ী পৌর জামায়াতের সেক্রেটারিসহ আটক ৩


প্রকাশিত: ০৩:৫০ পিএম, ১৮ অক্টোবর ২০১৫
ফাইল ছবি

বাংলাদেশ জামায়েত ইসলামী রাজবাড়ী পৌর জামায়াতের সেক্রেটারি ডা. হাফিজুর রহমানসহ (৪৬) তিন জামায়াত নেতাকে আটক করেছে সদর থানা পুলিশ। অন্য আটকরা হলেন, সদর উপজেলা জামায়াত নেতা খন্দকার আব্দুর রাজ্জাক (৪৫) ও দাদশী ইউনিয়ন জামায়াত নেতা আব্দুল ওয়াদুত শেখ (৩৫)।

রোববার সন্ধ্যা পৌনে সাতটার দিকে শহরের পান্না চত্বর এলাকা থেকে হাফিজ, বড়পুল এলাকা থেকে রাজ্জাক এবং রাত ১০টার দিকে ওয়াদুতকে দাদশীর নিজাতপুর থেকে তাকে আটক করা হয়।

আটক হাফিজ জেলা শহরের সজ্জনকান্দা এলাকার মৃত ফজরউদ্দিন মোল্লা, রাজ্জাক সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের বাল্লাহুরীরা গ্রামের ইমামউদ্দিন এবং ওয়াদুত দাদশী ইউনিয়নের নিজাতপুর গ্রামের মৃত আব্দুল অহিদ শেখের ছেলে।

রাজবাড়ী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. আওলাদ হোসেন পিপিএম এর সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, বড় ধরনের নাশকতার পরিকল্পনা করার অভিযোগে তাকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

রুবেলুর রহমান/এমজেড/এআরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।