চাঁদপুরে ছবিসহ ভোটার তালিকা হালনাগাদ শুরু


প্রকাশিত: ১০:৩৪ এএম, ১৬ অক্টোবর ২০১৫

চাঁদপুর পৌর এলাকায় শুরু হয়েছে ছবিসহ ভোটার তালিকার হালনাগাদ কার্যক্রম। শুক্রবার সকালে শহরের পুরানবাজার ৩নং বালক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই কার্যক্রমের উদ্বোধন করেন নির্বাচন কমিশনার মো. শাহনেওয়াজ। এ সময় নির্বাচন কমিশনার ভোটার তালিকার হালনাগাদ কার্যক্রম পরিদর্শন ও ভোটারদের খোঁজ-খবর নেন।

নির্বাচন কমিশনার মো. শাহনেওয়াজ জাগো নিউজকে জানান, এই কার্যক্রমে তালিকাভুক্ত নতুন ভোটাররা স্মার্ট কার্ড পাবেন। যারা আগে ভোটার হয়েছেন তাদেরও পর্যায়ক্রমে স্মার্ট কার্ড দেয়া হবে।

নির্বাচন কমিশনার ছবিসহ ভোটার তালিকার হালনাগাদ কার্যক্রমের সঙ্গে সম্পৃক্তদের সুষ্ঠুভাবে দায়িত্ব পালন এবং ভোটাররা যাতে কোনো ধরনের হয়রানি বা দুর্ভোগের শিকার না হয় সেদিকে নজর রাখার জন্য অনুরোধ জানান সংশ্লিষ্টদের।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আব্দুল আজিজসহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ ও সরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তাবৃন্দ।

ইকরাম চৌধুরী/এআরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।