মালয়েশিয়া বিএনপির প্রতিবাদ


প্রকাশিত: ০৫:৪১ এএম, ১৫ অক্টোবর ২০১৫

মালয়েশিয়া বিএনপির নবগঠিত কমিটির বিষয়ে একই কমিটির সহ-সভাপতি মোহাম্মাদ শহীদ উল্লাহ’র বক্তব্যের প্রতিবাদ জানিয়েছেন সভাপতি ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খান। সম্প্রতি এক প্রতিবাদ বার্তায় তিনি ক্ষোভ প্রকাশ করেন।

প্রতিবাদলিপিতে তিনি বলেন, ‘বিএনপি চেয়ারপারসন ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশক্রমে দলের হাইকমান্ড হতে ৬ অক্টোবর সবার সমন্নয়ে ১২১ সদস্য বিশিষ্ট মালয়েশিয়া বিএনপির একটি পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর। পূর্ণাঙ্গ কমিটি যখন দৈনিক বিভিন্ন প্রিন্ট মিডিয়া প্রকাশিত হয় তখন মালয়েশিয়া বিএনপির নেতৃবৃন্দ সর্বত্র মিষ্টি বিতরণের মধ্য দিয়ে নতুন কমিটিকে স্বাগত জানায়। চারদিকে খুশির উচ্ছ্বাস নেমে আসে।’

তিনি আরো বলেন, গত ৭ ও ৮ অক্টোবর পদবঞ্চিত একটা গ্রুপ কেন্দ্রের অনুমোদিত এই কমিটির বিরুদ্ধে অবস্থান গ্রহণ করে। নব গঠিত কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার বাদলুর রহমান খান বাদল তার কমিটির বিরুদ্ধে এবং নেতাদের বিরুদ্ধে আনীত সব অভিযোগ মিথ্যা বানোয়াট বলে অভিহিত করেন।

এসএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।