রাজন হত্যা : বৃহস্পতিবার দেশে আনা হচ্ছে কামরুলকে


প্রকাশিত: ১১:১০ এএম, ১৩ অক্টোবর ২০১৫

সিলেটে শিশু রাজন হত্যার প্রধান আসামি কামরুল ইসলামকে বৃহস্পতিবার রিয়াদ থেকে দেশে ফিরিয়ে আনা হবে। ইন্টারপোলের মাধ্যমে কামরুলকে দেশে ফেরত পাঠানোর সকল প্রক্রিয়া ইতিমধ্যেই সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন জেদ্দার কনসাল জেনারেল এ কে এম শহিদুল করিম।

এর আগে ১২ অক্টোবর সোমবার কামরুল ইসলামকে দেশে ফিরিয়ে আনতে সৌদি আররের রিয়াদের উদ্দেশ্যে রওনা দেন বাংলাদেশ পুলিশের তিন কর্মকর্তা।

ইন্টারপোল সংশ্লি­ষ্ট বাংলাদেশ পুলিশের ঊর্ধ্বতন তিন কর্মকতা হলেন, পুলিশ হেডকোয়ার্টার্সের এএসপি মাহবুবুল করিম, সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি গণমাধ্যম) মো. রহমত উল­াহ ও সহকারী কমিশনার এসএএম নিজাম উদ্দিন।

প্রসঙ্গত, গত ৮ জুলাই সিলেটের কুমারগাঁওয়ে চুরির অভিযোগ খুঁটিতে বেঁধে ১৩ বছরের শিশু সামিউল আলম রাজনকে পিটিয়ে হত্যা করা হয়। এ হত্যার চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সারাদেশে ক্ষোভের সঞ্চার হয়। হত্যাকারীরাই নির্যাতনের এই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দিয়েছিল।

রাজন হত্যার পরদিনই কামরুল সৌদি আরবে পালিয়ে যান। পরে সেখানে তিনি ধরা পড়েন। বর্তমানে সেখানে তিনি পুলিশ হেফাজতে আছেন। এ ঘটনায় এখন পর্যন্ত ১০ জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

ছামির মাহমুদ/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।