ব্রাহ্মণবাড়িয়ায় বাস ধর্মঘট স্থগিত


প্রকাশিত: ০২:৩৬ পিএম, ১২ অক্টোবর ২০১৫

মহাসড়কে থ্রি হুইলার বা তিন চাকার যানবাহন বন্ধসহ ছয় দফা দাবিতে ব্রাহ্মণবাড়িয়া জেলা বাস-মিনিবাস মালিক-শ্রমিক সংগ্রাম পরিষদের ডাকা অনির্দিষ্টকালের বাস ধর্মঘট স্থগিত করা হয়েছে। সোমবার সন্ধ্যায় আন্দোলনকারীরা ধর্মঘট স্থগিত করে নেন।

জেলা বাস-মিনিবাস মালিক-শ্রমিক সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক মো. আলমগীর মিয়া বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, সন্ধ্যা ৬টায় জেলা প্রশাসকের সঙ্গে মালিক-শ্রমিক সংগ্রাম পরিষদ নেতৃবৃন্দের বৈঠক হয়। বৈঠকে জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন আমাদের দাবি মেনে নেয়ার আশ্বাস দিয়েছেন। তাই অনির্দিষ্টকালের জন্য ডাকা ধর্মঘট স্থগিত করা হয়েছে।

এর আগে সোমবার সকাল থেকে ঢাকা-সিলেট ও কুমিল্লা-সিলেট মহাসড়কের থ্রি হুইলার বা তিন চাকার যানবাহন চলাচল বন্ধসহ ছয় দফা দাবিতে অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘটের ডাক দেয় জেলা বাস-মিনিবাস মালিক-শ্রমিক সংগ্রাম পরিষদ। এর ফলে সোমবার সকাল থেকে ব্রাহ্মণবাড়িয়া-ঢাকা, ব্রাহ্মণবাড়িয়া-সিলেট ও ব্রাহ্মণবাড়িয়া-চট্টগ্রাম রুটে যাত্রীবাহী বাস চলাচল বন্ধ ছিল।

আজিজুল আলম সঞ্চয়/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।