রবি বুস্টার অফারে ৪ গুণ বোনাস


প্রকাশিত: ০১:২৩ পিএম, ১২ অক্টোবর ২০১৫

গ্রাহককে রিচার্জের চারগুণ পর্যন্ত সেবা প্রদানের উদ্দেশে বুস্টার অফার নামে একটি সেবা চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড।
 
অফারটির আওতায় ২৪ টাকা রিচার্জে গ্রাহক ৭২ টাকা মূল্যমানের (রিচার্জের তিনগুণ) রবি-রবি কল, ইন্টারনেট ব্যবহার ও এসএমএস পাঠাতে পারবেন। রিচার্জের পর তিন দিন অফারটি কার্যকর থাকবে।
 
অফারটি পেতে হলে গ্রাহককে *৮৯৯৯*৪# নাম্বরে ডায়াল করে প্রথমে বিশেষ এই প্যাকেজটিতে স্থানান্তরিত হতে হবে। প্যাকেজটিতে অন্তর্ভুক্ত হওয়ার পর অফারটি উপভোগ করতে গ্রাহককে ২৪ অথবা ৪৪ টাকা রিচার্জ করতে হবে।
 
৪৪ টাকা রিচার্জে চারগুণ মূল্যমানের সেবা উপভোগ করতে পারবেন গ্রাহকরা। অর্থাৎ, গ্রাহক ১৭৬ টাকার (রিচার্জের চারগুণ) রবি-রবি কল, ইন্টারনেট ব্যবহার ও এসএমএস পাঠাতে পারবেন। রিচার্জের পর থেকে চারদিন পর্যন্ত অফারটি কার্যকর থাকবে।
 
তবে রিচার্জের পরিমাণ মূল অ্যাকাউন্টের সাথে যোগ হবে না। বুস্টার ভ্যালু হিসাবে আলাদা অ্যাকাউন্টে যোগ হবে। *২২২*৪# নাম্বারে ডায়াল করে বুস্টার ভ্যালুর পরিমাণ জানা যাবে। সেই ভ্যালুটি গ্রাহক শুধু কল, শুধু ইন্টারনেট, শুধু এসএমএস অথবা তার ইচ্ছানুযায়ী সবমিলিয়ে ব্যবহার করতে পারবেন।
 
এ অফারের আওতায় গ্রাহকরা বেস রেট হিসাবে রবি-রবি বা রবি-অন্য অপারেটরে প্রতি ১০ সেকেন্ডে ১৮ পয়সা রেটে কথা বলার সুযোগ পাবেন।
 
অফারটিতে স্থানান্তরিত হওয়ার পর থেকে বুস্টার অফারটি গ্রহণের আগ পর্যন্ত এবং অফারের মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর বেস রেট কার্যকর হবে।
 
নির্দিষ্ট মাইগ্রেশন কোড ব্যবহার করে গ্রাহকরা এই প্যাকেজ থেকে অন্য প্যাকেজে স্থানান্তরিত হতে বা একই প্যাকেজে ফিরে আসতে পারবেন।

জেইউ/এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।