যাজক হত্যাচেষ্টা : রাব্বির স্বীকারোক্তিমূলক জবানবন্দি


প্রকাশিত: ১২:১৮ পিএম, ১২ অক্টোবর ২০১৫

ঈশ্বরদীতে খ্রিস্টান যাজক লুক সরকারকে হত্যাচেষ্টার সঙ্গে জড়িত অভিযোগে গ্রেফতার জেএমবি সদস্য আব্দুল রকিব ওরফে রাব্বি (২১)আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। সোমবার বিকালে পাবনার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে রাব্বি এই স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও লুক সরকার হত্যা চেষ্টা মামলার তদন্ত কর্মকর্তা বিমান কুমার দাস রাব্বির স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, লুক সরকার হত্যাচেষ্টার সঙ্গে জড়িত রাব্বিসহ ৫ জেএমবি সদস্যকে পুলিশ গ্রেফতার করার পর সোমবার দুপুরে মিডিয়ার সামনে হাজির করে।

ওসি বিমান জানান, বিকাল সাড়ে ৩টার দিকে রাব্বিকে আদালতে হাজির করা হয়। পরে বিচারক রেজাউল করিম তার জবানবন্দি গ্রহণ করেন। এ সময় রাব্বি তার জবানবন্দিতে লুক সরকারকে হত্যাচেষ্টার সঙ্গে নিজের জড়িত থাকার কথা স্বীকার করে বলেন, তিনি লুক সরকারের গলায় ছুরি চালিয়ে তাকে হত্যার চেষ্টা করেন। আদালত জবানবন্দি শেষে রাব্বিকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, গত ৫ অক্টোবর সকালে ৩জন দুর্বৃত্ত ঈশ্বরদীতে লুক সরকারের বাসায় ঢুকে তাকে গলা কেটে হত্যার চেষ্টা করে। গুরুতর আহত লুক সরকারের চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা তাদের ব্যবহৃত মোটরসাইকেল ফেলে রেখে পালিয়ে যায়।

একে জামান/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।