নারায়ণগঞ্জে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের পর হত্যা


প্রকাশিত: ০৭:০৪ এএম, ১১ অক্টোবর ২০১৫
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় স্মৃতি মনি (১৩) নামে এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে।

নিহত স্মৃতি মনি ফতুল্লার মধ্য ধর্মগঞ্জ এলাকার রমিজ দেওয়ানের বাড়ির ভাড়াটিয়া ফোরকান মৃধার মেয়ে। সে একই এলাকার আরাবিয়া দাখিল মাদ্রাসার ৭ম শ্রেণির ছাত্রী।

রোববার সকালে ফতুল্লা মডেল থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বাড়িওয়ালার স্ত্রী হালিমা বেগম জাগো নিউজকে জানান, ফোরকান ও তার স্ত্রী স্থানীয় একটি বাজারে মুদি দোকানদারী করে। তাদের ৪ ছেলে ৩ মেয়ের মধ্যে স্মৃতি মনি ৫ম।

শনিবার সন্ধ্যার পর তাদের ঘরে ভাঙচুরের শব্দ পায়। তখন সে নামাজে ছিল। নামাজ শেষে তাদের ঘরে গিয়ে দেখেন স্মৃতি মনির নিথর দেহ পড়ে রয়েছে। পরে তার বাবা মাকে খবর দেয়া হয়।

স্মৃতি মনির মা তাসলিমা বেগম জাগো নিউজকে জানান, প্রতিদিনের ন্যায় তারা স্বামী-স্ত্রী তাদের ব্যবসা প্রতিষ্ঠানে ছিলেন। শনিবার রাতে বাড়ির মালিকের মাধ্যমে সংবাদ পেয়ে বাসায় এসে স্মৃতি মনির লাশ দেখতে পায়। কে বা কারা স্মৃতি মনিকে মুখে বালিশ চাপা দিয়ে হত্যা করে পালিয়ে গেছে। আমাদের গ্রামের বাড়ি বরিশাল জেলার পটুয়াখালীর পাডুখালীতে।

ঘটনাস্থলে থাকা ফতুল্লা মডেল থানা পুলিশের এসআই ইকবাল হোসেন জাগো নিউজকে জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে সংবাদ পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। সুরতহাল রির্পোট তৈরির সময় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্মৃতি মনিকে ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে। ঘটনাটি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শাহাদাৎ হোসেন/এমএএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।