দ্বিতীয় প্রযোজনায় পোস্টমাস্টার ফেরদৌস


প্রকাশিত: ০৯:৩৭ এএম, ১০ অক্টোবর ২০১৫

চিত্রনায়ক ফেরদৌস প্রযোজিত প্রথম চলচ্চিত্র ছিলো ‘এক কাপ চা’। প্রযোজনার পাশাপাশি এই ছবিতে তিনি কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন। সেখানে তাকে দেখা গিয়েছিলো প্রফেসর চরিত্রে।

এবারে নিজের দ্বিতীয় ছবিতে তিনি অভিনয় করতে যাচ্ছেন পোস্টমাস্টার ভূমিকায়। নুজহাত ফিল্মসের ব্যানারে নতুন এই ছবিটির নাম ‘পোস্টমাস্টার ৭১’।

ফেরদৌস জানালেন, ছবিটির শুটিং শুরু হবে আগামী ১১ অক্টোবর থেকে। প্রথমে ঈশ্বরদীতে শুরু হয়ে শুটিং চলবে টানা ১৫ দিন। এরপর বিরতি দিয়ে ময়মনসিংহে দ্বিতীয় বারের কাজ শুরু হবে।

‘পোস্টমাস্টার ৭১’ ছবিটি প্রসঙ্গে ফেরদৌস আরো বলেন, ‘মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে ছবিটি নির্মিত হলেও পোস্টমাস্টারের একটি প্রেমকাহিনি গুরুত্ব পাবে গল্পে।’

তবে নবাগত আবির খান ও রাশেদ শামীম পরিচালিত ছবিতে ফেরদৌসের বিপরীতে কে অভিনয় করছেন সে বিষয়টি এখনো চূড়ান্ত হয়নি। তিনি চিত্রনায়িকা মৌসুমীর সম্ভাবনার কথাই জানালেন। পাশাপাশি জানালেন ছবিটিতে আল মনসুর, শহীদুল আলম সাচ্চু, নিঝুম রুবিনা, অভিসহ আরো অনেকে অভিনয় করবেন।

‘পোস্টমাস্টার ৭১’-ছবির সংগীত পরিচালনা করবেন ইমন সাহা। আসছে ২৬ মার্চ স্বাধীনতা দিবসে ছবিটি মুক্তি দিতে চান প্রযোজক ফেরদৌস।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।