তথ্য মন্ত্রণালয়ের সঙ্গে অধীনস্থ অধিদফতর ও সংস্থাগুলোর চুক্তি


প্রকাশিত: ০৩:৩৬ পিএম, ০৮ অক্টোবর ২০১৫

রাষ্ট্রীয় প্রতিষ্ঠানগুলোতে দক্ষতা, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে সরকারি কর্মসম্পাদন ব্যবস্থাপনা পদ্ধতির আওতায় (জিপিএমএস) তথ্য মন্ত্রণালয় তার অধীনস্থ অধিদফতর ও সংস্থাগুলোর সঙ্গে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর করেছে।

তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে বৃহস্পতিবার দুপুরে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর উপস্থিতিতে তথ্য সচিব মরতুজা আহমদ দফতর প্রধানদের সঙ্গে পৃথক পৃথক চুক্তি স্বাক্ষর করেন। অনুষ্ঠানে মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে মন্ত্রণালয়ের পক্ষে তথ্য সচিব মন্ত্রিপরিষদ বিভাগের সচিবের সঙ্গে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) স্বাক্ষর করেছিলেন। তারই ধারাবাহিকতায় পরবর্তী ধাপ হিসেবে এদিনের চুক্তি স্বাক্ষরিত হলো।

অনুষ্ঠানে বাংলাদেশ সংবাদ সংস্থা, বাংলাদেশ টেলিভিশন, বাংলাদেশ প্রেস ইনস্টিটিউট, বাংলাদেশ ফিল্ম আর্কাইভ, বাংলাদেশ ফিল্ম সেন্সর বোর্ড, বাংলাদেশ চলচ্চিত্র ও টেলিভিশন ইনস্টিটিউট, তথ্য অধিদফতর, গণযোগাযোগ অধিদফতর, বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের প্রধানগণ এবং প্রেস কাউন্সিলের সচিব চুক্তিতে স্বাক্ষর করেন।

একে/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।