অস্ট্রেলিয়ার সঙ্গে আলোচনা চলছে : পাপন


প্রকাশিত: ০১:২৬ পিএম, ০৮ অক্টোবর ২০১৫

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)`র পক্ষ থেকে অস্ট্রেলিয়ার সাথে আলোচনা চালিয়ে যাওয়া হচ্ছে বলে জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।  তিনি বলেন, আমরা আশা করছি অস্ট্রেলিয়ার ক্রিকেট দল বাংলাদেশ সফরে আসার ব্যাপারে তাদের সিদ্ধান্ত পুনঃবিবেচনা করবে।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্চে `ক্লাবের ৬১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শিশু আনন্দ মেলা, ক্রীড়া প্রতিযোগিতা ও প্রীতি ক্রিকেট ম্যাচের পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এমন মন্তব্য করেন।  

বিপিএল এ পাকিস্তানি খেলোয়াড়দের বাংলাদেশে নিয়ে আসার ব্যাপারে পিসিবির সঙ্গে বিসিবির পক্ষ থেকে কথা বলা হচ্ছে বলেও জানান তিনি।

পাপন বলেন, বাতিল হওয়া বাংলাদেশ ও অস্ট্রেলিয়া সিরিজ ও সাউথ আফ্রিকা মহিলা দলকে বাংলাদেশে আনার জন্য বিসিব সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে। ক্রিকেটের ভবিষ্যত সুন্দর করার জন্যই আলোচনা চালিয়ে যাওয়া হচ্ছে বলে জানান তিনি।

তিনি আরো জানান, প্রধানমন্ত্রীর নির্দেশে পূর্বাচলে ১ লাখ দর্শক ধারণক্ষমতা সম্পন্ন আন্তর্জাতিক মানের স্টেডিয়াম তৈরির পদক্ষেপ নিচ্ছে সরকার।

পাপন বলেন, সরকার আবাহনী মাঠের নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছে। যেহেতু এ মাঠ ফাঁকা থাকবে তাই ভবিষ্যতে এখানে লিগের খেলাগুলোর আয়োজন করা যাবে বলেও জানান তিনি।

এসময় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ শফিকুর রহমান, সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী, দৈনিক সমকালের সম্পাদক গোলাম সারওয়ার, প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত, যুগান্তর সম্পাদক সাইফুল আলম, সাংবাদিক নেতা মোল্লা জালাল প্রমুখ।

এএস/এসকেডি/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।