বিদেশি হত্যা অভ্যন্তরীণ অশুভ রাজনীতির অংশ


প্রকাশিত: ১১:১২ এএম, ০৮ অক্টোবর ২০১৫

প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, দুই বিদেশি নাগরিক হত্যার ঘটনা কোনো আন্তর্জাতিক সন্ত্রাসবাদের অংশ নয়, বরং এ হত্যাকাণ্ডগুলো দেশের অভ্যন্তরীণ অশুভ রাজনীতির অংশ। যারা বাংলাদেশের ভাবমূর্তি বর্হিবিশ্বে ক্ষুণ্ন করতে চায়, তারাই এর সঙ্গে জড়িত। এরা দেশের পর্যটন শিল্পকেও ধ্বংস করতে চায়। তাদের বিরুদ্ধে জাতিকে ঐক্যবদ্ধ হতে হবে।

বৃহস্পতিবার দুপুরে সিলেট নগরের ত্রি-স্টার হোটেল রোজভিউতে তিন দিনব্যাপি আন্তর্জাতিক পর্যটন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান অরুপ চৌধুরী ও সিলেট বিভাগের ভারপ্রাপ্ত কমিশনার আল আমীন। উদ্বোধন শেষে মেলা ঘুরে দেখেন অতিথিরা। ১০ অক্টোবর পর্যন্ত চলবে এই মেলা। এতে ১৮টি প্রতিষ্ঠান অংশ নিয়েছে।

সিলেট ট্রাভেল ম্যাট-২০১৫ নামে এ মেলার আয়োজন করেছে ভ্রমণ বিষয়ক পাক্ষিক `দি বাংলাদেশ মনিটর`। অনুষ্ঠানের আয়ােজকরা জানান, প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে এ মেলা।

মেলায় অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিমান টিকিট, ট্যুর প্যাকেজ, হোটেল রুম, ও অন্যান্য পণ্য ও সেবার উপর বিশেষ মূল্য ছাড় প্রদান করছে।

ছামির মাহমুদ/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।