বিজয়ীদের সঙ্গে সাকিবের নৈশভোজ


প্রকাশিত: ১০:৪৭ এএম, ০৮ অক্টোবর ২০১৫

বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানের সাথে আকর্ষনীয় নৈশভোজে অংশগ্রহণ করেন বিক্রয় ডট কম অ্যাপ ডাউনলোড প্রতিযোগিতার বিজয়ীরা। বুধবার বনানীতে সাকিবের নিজস্ব রেস্তোরায় এ নৈশভোজের আয়োজন করে বিক্রয় ডট কম। নৈশভোজ শেষে বিজয়ীরা এই ক্রিকেট তারকার সঙ্গে ছবি তোলেন।

অংশগ্রহণকারী হাজারো প্রতিযোগির মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ীদের নির্বাচন করা হয়। বিক্রয় ডট কম অ্যাপ ডাউনলোড করে গুগল প্লে ষ্টোরে এ সম্পর্কিত একটি রিভিউ লিখে অংশগ্রহণকারীরা প্রতিযোগিতায় অংশ নেয়।

অ্যান্ড্রয়েড এবং আইওএস দুটো ভার্সনেই বিক্রয় অ্যাপ ডাউনলোড করা যাবে। অ্যাপ’এর মাধ্যমে ব্যবহারকারীরা আরো দ্রুত এবং সহজে অনলাইন সাইটে ব্রাউজ, সার্চ এবং বিজ্ঞাপন প্রকাশ করতে পারবেন।

বিক্রয় ডট কমের মার্কেটিং বিভাগের পরিচালক মিশা আলী বলেন, প্রতিযোগিতায় জয়ী হওয়ার মাধ্যমে তারা বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডারের সাথে কিছু মূল্যবান সময় অতিবাহিত করতে পেরেছেন। বিক্রয় ডট কম’এ সাকিব আল হাসানের অংশীদারিত্ব এবং এই প্রতিযোগিতার সাথে যুক্ত হবার জন্য তাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

আরটি/এমআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।