নিজামীর রায়ে প্রতিক্রিয়াহীন বিএনপি


প্রকাশিত: ০৯:০৫ এএম, ২৯ অক্টোবর ২০১৪

মুক্তিযুদ্ধকালীন মানবতাবিরোধী অপরাধের মামলায় বিএনপি নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের অন্যতম শরিক জামায়াতে ইসলামীর আমির মতিউর রহমান নিজামীর ফাঁসির রায় নিয়ে বরাবরের মতো কোনো প্রতিক্রিয়া জানায়নি বিএনপি। দলের নেতাদের কাছে এ ব্যাপারে প্রতিক্রিয়া জানতে চাইলে কেউ বিষয়টি নিয়ে মুখ খুলতে চাননি।

নিজামীর ফাঁসির রায় ঘোষণার সময় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি মিলনায়তনে সদ্য প্রয়াত ভাষা সৈনিক কমরেড আব্দুল মতিনের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। তিনি তার বক্তব্যে এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া না জানালে পরে অনুষ্ঠান শেষে সংবাদকর্মীরা তাকে ঘিরে ধরেন। তারা প্রতিক্রিয়া জানানোর জন্য মির্জা ফখরুলের প্রতি অনুরোধ জানান। কিন্তু তিনি কোনো প্রতিক্রিয়া না জানিয়ে পাশ কাটিয়ে চলে যান।

পরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য লে.জে (অব.) মাহবুবুর রহমানের কাছে প্রতিক্রিয়া চাইলে তিনিও কোনো কথা বলতে চাননি। তিনি বলেন, রায় সম্পর্কে আগে জেনে নেই, পরে বলা যাবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।