রান আটকানোর মতো বোলার ভারতের নেই


প্রকাশিত: ০৩:৪১ পিএম, ০৭ অক্টোবর ২০১৫

ভারতীয় দলে প্রতিপক্ষের ব্যাটসম্যানদের রান আটকে রাখার মত বোলারের অভাব রয়েছে বলে মনে করছেন পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতার।

৪০ বছর বয়সী সাবেক এ তারকা ফাস্ট বোলার বলেন, ভারতীয় পুরো লাইন আপে উইকেট নেয়ার মত একমাত্র বোলার রবিচন্দ্রন অশ্বিন। ‘ভারতীয় বোলিং আক্রমনে কোন গভীরতা নেই বলেও মন্তব্য করেন তিনি।’

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ভারতীয় দলের টি-২০ সিরিজ হারের পর এবিপি নিউজকে আখতার বলেন,‘ অশ্বিন একবার তার নির্ধারিত চার ওভারের কোটা শেষ করলে দলে আর কোনো বোলার নেই, যে কিনা প্রতিপক্ষের রান আটকে রাখতে পারে। ব্যাটিং লাইনআপের মত তাদের দলে ফাস্ট বোলার নেই।’

তিনি বলেন,‘ মোহাম্মদ সামি আনফিট এবং উমেষ যাদব দলে নেই। কারো কাছ থেকে তারা উদ্দীপনা পাচ্ছেনা। টি-২০ ক্রিকেট খেলার জন্য ভারতীয় দলের এ্যাপ্রোচ পরিবর্তন এবং নিজের মত করে ধোনির কম্বিনেশন ঠিক করা দরকার বলে আমি মনে করছি। আম্বাতি রইডুর পরিবর্তে আজিঙ্কা রাহানের খেলা উচিত।’ ওয়ানডে সিরিজ জিততে হলে ভারতের তিন স্পিনার নিয়ে খেলানো উচিত বলেও উল্লেখ করেন আখতার।

এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।