বিজয়ের আনন্দে নাচলেন ম্যারাডোনা (ভিডিও)


প্রকাশিত: ০৩:৫১ এএম, ০৭ অক্টোবর ২০১৫

নিয়মিত রাগবি ম্যাচ দেখেন ফুটবল রাজপুত্র ম্যারাডোনা। রাগবি বিশ্বকাপে রোববার টোঙ্গোর বিপক্ষে আর্জেন্টিনার ম্যাচ গ্যালারিতে বসে উপভোগ করলেন ফুটবল গ্রেট দিয়েগো ম্যারাডোনা। আর্জেন্টিনা ম্যাচ জেতার পর সাজঘরে গিয়ে খেলোয়াড়দের সঙ্গে দেখা করেন ম্যারাডোনা। তারপর প্লেয়ারদের সঙ্গে নেচে-গেয়ে আনন্দে মেতে ওঠেন তিনি।

আর ম্যারাডোনা বলে কথা! তার সেই ‘বিজয় নৃত্য’ তাই জায়গা করে নিয়েছে বিশ্বের বিভিন্ন গণমাধ্যমে। এই ম্যাচটি ছিল আসরের কোয়ার্টার ফাইনালে জায়গা করে নেয়ার ক্ষেত্রে আর্জেন্টিনার জন্য অতীব গুরুত্বপূর্ণ। আর তাই ম্যারাডোনার উল্লাসও ছিল চোখে পড়ার মত।

আর্জেন্টিনা রাগবি দলের অধিনায়ক অগাস্টিন ক্রিভি বলেন, ড্রেসিং রুমে তাকে দেখবো এমনটি কখনও কল্পনাও করিনি। এটা ছিল আমাদের জন্য দারুণ এক সারপ্রাইজ। জয় শেষে ড্রেসিং রুমে আমরা তার সঙ্গে নেচে-গেয়ে খুব আনন্দ করেছি।

উল্লেখ্য, রাগবি বিশ্বকাপে টোঙ্গোর বিপক্ষে আর্জেন্টিনার ম্যাচটি গ্যালারিতে বসে উপভোগ করেন ম্যারাডোনা। লিস্টার সিটি স্টেডিয়ামের গ্যালারিতে আর্জেন্টিনার পতাকা হাতে উচ্ছ্বসিত ম্যারাডোনা নজর কাড়েন সবার। এ সময় গ্যালারিতে ম্যারাডোনার পাশে ছিলেন প্রেমিকা রোসিও ওলিভা।



এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।