জাবিতে রাতে প্রেমে বাধা : ২ আনসারকে পিটুনি


প্রকাশিত: ০৩:৪৬ এএম, ০৭ অক্টোবর ২০১৫

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে রাতে দুই গার্মেন্টস কর্মীকে প্রেম করতে বাধা দেয়ায় ছিনতাইয়ের অভিযোগ এনে কর্তব্যরত দুই আনসারকে বেধড়ক পিটিয়েছে ছাত্ররা। মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মীর মোশাররফ হোসেন হলের গেটে এ ঘটনা ঘটে।

আহত দুই আনসার সদস্যরা হলেন, জামাল (৪০) ও জহুরুল (৩৫)। তাদের শরীরের বিভন্ন জায়গায় ও মুখে গুরুত্বপূর্ণ আঘাতের কারণে প্রাথমিক চিকিৎসা শেষে গণস্বাস্থ্য হাসপাতালে পাঠানো হয়েছে বলে জাগো নিউজকে জানান কর্তব্যরত চিকিৎসক।

প্রত্যক্ষদর্শী ও কর্মরত আনসারদের সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে গার্মেন্টস কর্মী মো. কনক মিয়াকে (২৪) এক তরুণীসহ আপত্তিকর অবস্থায় রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠ থেকে আটক করেন কর্তব্যরত আনসার জামাল ও জহুরুল। পরে আনসাররা মেয়েটিকে আলাদা করে ক্যাম্পাস থেকে তার বাসায় পাঠিয়ে দেন। পরে গার্মেন্টস কর্মী মো. কনক মিয়া তার বন্ধু বিশ্ববিদ্যালয়ের ছাত্র আব্দুল্লাহ-আল-মামুনকে (৪১তম আবর্তন, দর্শন বিভাগ) ফোন করেন। পরে মামুনের নেতৃতে তার বন্ধু একই বিভাগের আছাদ আলভী, পিকুল ইসলামসহ আরো ৪/৫ জন এসে ওই আনসারদের খুঁজে বের করে অতর্কিত হামলা করেন।

Anser

এ সম্পর্কে গার্মেন্টস কর্মী মো. কনক মিয়ার কাছে জানতে চাইলে তিনি জাগো নিউজকে বলেন, ‘আমাদেরকে আটক করার পর আনসাররা আমার ও আমার বান্ধবিকে আলাদা করে ফেলেন। আমার কাছে থাকা ফোন ও ম্যানিব্যাগ কেড়ে নেন। বান্ধবিকে খুঁজে না পাওয়ার কারণে বন্ধুকে অন্য আরেক জনের ফোন দিয়ে ফোন করি। পরে বন্ধুরা এসে আনসারদের উপর আক্রমণ করে।

এ সম্পর্কে জানতে চাইলে অভিযুক্ত আব্দুল্লাহ-আল-মামুন জাগো নিউজকে বলেন, বন্ধুর কাছ থেকে শুনেই আমরা না বুঝে আক্রমণ করেছি। আমাদের ভুল হয়েছে।

এ সম্পর্কে জানতে চাইলে সহকারী প্রক্টর সিকদার মো. জুলকারনাইন জাগো নিউজকে বলেন, প্রাথমিকভাবে আমাদের ছাত্রদের কাছ থেকে মুচলেকা নিয়ে ছেড়ে দিচ্ছি। তাদের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের ডিসিপ্লিনারি কমিটিতে অভিযোগ আনা হবে। ডিসিপ্লিনারি কমিটি থেকে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

হাফিজুর রহমান/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।