সোনমের ক্লিভেজ শো (ভিডিও)


প্রকাশিত: ০৪:২১ এএম, ২৯ অক্টোবর ২০১৪

অনিল তনয়া সোনম কাপুর। তাকে প্রথম পর্দায় দেখা ‘ব্ল্যাক ছবিতে’। তবে বলিউডে তার আত্মপ্রকাশ রণবীর কাপুরের বিপরীতে ‘সাওয়ারিয়া’ ছবিতে। কিন্তু বলিউডে পা রেখেও নিজের ভাল মেয়ের ইমেজটা ধরে রেখেছিলেন সোনম কাপুর। খোলামেলা পোশাক বা কোনও অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে নারাজ ছিলেন তিনি। তবে পরবর্তী সময়ে এই ভাল মেয়ের ইমেজ থেকে বেড়িয়ে এসেছিলেন তিনি।

প্রথমবারের জন্য তাকে বিকিনি পরে ক্যামেরার সামনে দেখা যায় ‘বেওয়াকুফিয়াঁ’ ছবিতে। বিকিনি পরার পাশাপাশি এই ছবিতে একটি চুম্বন দৃশ্যও অভিনয় করতে দেখা যায় তাকে। তবে এটাতো পুরানো খবর, নতুন খবর হল সম্প্রতি এক অনুষ্ঠানে সোনমকে দেখা গেছে। আর এই অনুষ্ঠানে তিনি যে পোশাক পরেছিলেন তার ক্লিভেজ প্রায় পুরোটাই স্পষ্টভাবে বোঝা যাচ্ছিল। নির্দ্বিধায় তিনি সেই পোশাক পরে সকলের সামনে চলেও এলেন৷দ্বিধার প্রশ্নই নেই৷কারণ এভাবেই নিজেকে প্রেজেন্ট করতে চেয়েছিলেন সোনম৷এই পোশাক পরে বলিউডের গুড গার্লকে ব্যাড গার্লের মতই দেখাচ্ছিল।

   

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।