তালায় দুই শিশু ধর্ষণের অভিযোগে মামলা


প্রকাশিত: ১১:২০ এএম, ০৬ অক্টোবর ২০১৫

সাতক্ষীরার তালা উপজেলার মাঝিয়াড়া গ্রামের ঘরজামাই আব্দুল মান্নানের বিরুদ্ধে দুই শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। সোমবার বিষয়টি ফাঁস হওয়ার পর রাত দেড়টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ।  

এ ঘটনায় মঙ্গলবার সকালে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা হয়েছে বলে জাগো নিউজকে নিশ্চিত করেছেন তালা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম রেজা। মামলা নাম্বার ০৩। ঘটনা জানাজানি হওয়ার পর থেকে ধর্ষক আব্দুল মান্নান গা ঢাকা দিয়েছে।

মাঝিয়াড়া এলাকার নুরুল আমিন বিশ্বাস জাগো নিউজকে জানান, মিষ্টি খাওয়ানোর লোভ দেখিয়ে রেজাউল বিশ্বাসের মেয়ে (৪) ও রাবেয়া খাতুনের মেয়েকে (৫) প্রতিবেশি আব্দুল মান্নান দীর্ঘদিন ধরে শিশুদের ধর্ষণ করে আসছে। সোমবার সন্ধ্যায় কবির বিশ্বাসের মেয়ে (৪) বিষয়টি তার মা-বাবাকে জানায়। অপর দুই শিশু জানায়, মিষ্টি খেতে দিয়ে অনেকদিন ধরে এমন ঘটনা ঘটানো হয়েছে।

তালা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম রেজা জাগো নিউজকে জানান, ওই দুই শিশুর জবানবন্দি রেকর্ড করা হয়েছে। তাদের ডাক্তারি পরীক্ষার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরণের প্রস্তুতি চলছে। অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।