৮ বছরের মেয়েকে হত্যার অভিযোগে কিশোর গ্রেফতার


প্রকাশিত: ০৬:৩৩ এএম, ০৬ অক্টোবর ২০১৫

মার্কিন যুক্তরাষ্ট্রের টেনেসি অঙ্গরাজ্যে হত্যার অভিযোগে ১১ বছরের কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার একটি পোষা কুকুরকে নিয়ে ঝগড়ার জেরে ওই কিশোর তার বাবার শটগান দিয়ে আট বছর বয়সী এক প্রতিবেশি মেয়েকে গুলি করে হত্যা করেছে। খবর বিবিসির।

স্থানীয় পুলিশ জানিয়েছে, ঘটনার দিন সন্ধ্যায় ম্যাককাইলা ডায়ার নামের ওই মেয়েটি একটি কুকুর ছেলেটিকে দেখাতে অস্বীকৃতি জানায়। এতে ওই কিশোর  বাবার শটগান নিয়ে এসে মেয়েটিকে গুলি করে হত্যা করে।

এদিকে, এ ঘটনার পর শিশুটিকে কিশোর বিবেচনা করে তার বিরুদ্ধে প্রথম দফায় একটি হত্যার অভিযোগ গঠন করেছে। আগামী ২৮ অক্টোবর তাকে আদালতে হাজির করার নির্দেশ দেওয়া হয়েছে।

নিহত শিশুর মা লাতাসা জানান, শিশু দুটি একই স্কুলে পড়তো। নিহত শিশুর সঙ্গে ওই কিশোর মজাও করতো। কিন্তু শনিবার রেগে গিয়ে হঠাৎ তাকে (ম্যাককাইলা ডায়ার) গুলি করে হত্যা করে। তিনি বলেন, আমার সন্তানকে কোলে ফিরে চাই।

দেশটির গান ভায়োলেন্স আর্কাইভ নামের অলাভজনক একটি প্রতিষ্ঠানের তথ্য অনুযায়ী, চলতি বছরে মার্কিন যুক্তরাষ্ট্রে বন্দুকের গুলিতে ১১ বছর বা তার কমবয়সী ৫৫৯ জন শিশু নিহত হয়েছে।

এসআইএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।