মেহেরপুরে অস্ত্রসহ বোমা তৈরির সরঞ্জাম উদ্ধার


প্রকাশিত: ০৫:৪৫ এএম, ০৬ অক্টোবর ২০১৫

মেহেরপুর সদর উপজেলার আশরাফপুর গ্রামের মাঠ থেকে একটি বিদেশি পিস্তলসহ ছয় রাউন্ড গুলি ভর্তি দুটি আগ্নেয়াস্ত্র, বোমা তৈরির গান পাউডারসহ বিপুল পরিমাণ সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে এগারটার দিকে ডাকাতির প্রস্তুতি সভায় হানা দিলে কয়েকজন ডাকাত এগুলো ফেলে পালিয়ে যান বলে জানিয়েছেন সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবীব।

তিনি আরো জানান, আশরাফুর গ্রামের অদূরবর্তী জনৈক বাদল বিশ্বাসের ইটভাটার পাশে ডাকাত দলের সদস্যরা ডাকাতি প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদ পায় পুলিশ। এসময় সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছানোর আগেই টের পেয়ে অজ্ঞাত ডাকাত সদস্যরা পালিয়ে যান।

ঘটনাস্থল থেকে চার রাউন্ড গুলি ও দুটি ম্যাগজিনসহ একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলিসহ একটি ওয়ান শ্যুটারগান, বোমার তৈরিতে ব্যবহৃত গান পাউডার আধা কেজি, বোমা তৈরির সরঞ্জাম জালের কাঠি, কৌটা ও টেপসহ বিভিন্ন উপকরণ উদ্ধার করা হয়।

ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের  চেষ্টা চলছে বলে জানান ওসি আহসান হাবীব।  

এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।