সিলেটে দুইটি চোরাই প্রাইভেটকার উদ্ধার


প্রকাশিত: ০৩:০৪ পিএম, ০৫ অক্টোবর ২০১৫
ফাইল ছবি

সিলেট নগরের সুবিদবাজারের একটি কারওয়াশ গ্যারেজ থেকে দুটি চুরি হওয়া প্রাইভেটকার উদ্ধার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। সোমবার বিকেল সাড়ে ৩টায় এসএমপি পুলিশের সহযোগিতা ছাড়াই এ অভিযান চালানো হয়।

ডিএমপি পুলিশের গোয়েন্দারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চুরি হওয়া দুইটি প্রাইভেটকার ‘কারওয়াশ’ নামক গাড়ি ওয়াশিং সেন্টারে পরিস্কারের জন্য দেয়া হয়েছে। খবর পেয়ে ডিএমপি ডিবি শাখার একটি দল দ্রুত অভিযান চালিয়ে গাড়ি দুটি উদ্ধার করে। গাড়িগুলোর নাম্বার হচ্ছে, ঢাকা মেট্টো গ-১৩৭৯৩১ ও ঢাকা মেট্টো খ-১১৪৩৩৩। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করা যায়নি।

কারওয়াশ সেন্টারের মালিক মো. শরীফের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহাম্মদ বলেন, ডিএমপি ডিবি পুলিশ কর্তৃক দুইটি চোরাই গাড়ি উদ্ধার করার খবর তারা জানতে পেরেছেন।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি মিডিয়া) মো. রহমত উল্লাহ জাগো নিউজকে বলেন, ডিএমপির অভিযান সম্পর্কে এসএমপি কিছুই জানেনা। তবে স্থানীয় থানার সহযোগিতা নিতে পারে। আবার তারা কারো সহযোগিতা ছাড়াই একক অভিযান পরিচালনায় কোনো আইনগত বাধ্যবাধকতা নেই। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমাদের (এসএমপি’র) সহযোগিতা নিলে আমরা জানতাম।

ছামির মাহমুদ/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।