গাজীপুরে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার ২


প্রকাশিত: ০১:৩৩ পিএম, ০৫ অক্টোবর ২০১৫
রতন মিয়া

গাজীপুর ও ঢাকার উত্তরায় পৃথক অভিযানে ২১ হাজার পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে র‌্যাব-১। এ সময় তাদের বহনকারী একটি মোটরসাইকেল জব্দ করা হয়। সোমবার ও রোববার পৃথক অভিযানে তাদের আটক করা হয়।

আটকরা হলো, গাজীপুর সিটি কর্পোরেশনের ধীরাশ্রমের রাহাপাড়া এলাকার জয়নাল হোসেনের ছেলে মো. রতন মিয়া (২৫) এবং নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার জাহাঙ্গীর এলাকার বজলুর রশীদ ভূইয়ার ছেলে হাসিবুর রহমান (৩৫)।

র‌্যাব-১ এর সহকারী পরিচালক মোহাম্মদ নাজমুল হাসান রাজিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোবাবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকার উত্তরার খিলক্ষেত থানাধীণ নিকুঞ্জ-১এর ২নং গেইটের পাশে অভিযান চালিয়ে বিক্রির সময় এক হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. হাসিবুর রহমানকে হাতেনাতে আটক করা হয়। এ সময় তার ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়।

পরে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে হাসিব জানায় যে, জয়দেবপুর ধানাধীণ রাহাপাড়াস্থ রতন মিয়ার কাছ থেকে সে ওইসব ইয়াবা সংগ্রহ করেছে। এ তথ্যের ভিত্তিতে সোমবার সকালে রতন মিয়ার রাহাপাড়াস্থ বাড়িতে অভিযান চালিয়ে প্যাকেটজাত করা অবস্থায় ২০ হাজার পিস ইয়াবাসহ রতন মিয়াকে আটক করা হয়।

তারা আরো জানা যায় যে, দীর্ঘদিন যাবৎ চট্টগ্রাম ও কক্সবাজার এলাকা হতে ইয়াবা সংগ্রহ করে খিলক্ষেতসহ রাজধানীর অভিজাত এলাকায় খুচরা ও পাইকারি হিসেবে সরবরাহ করে থাকে। আসামি মো. হাসিবুর কুয়েত প্রবাসী ছিল। কিন্তু বছর খানেক ধরে ইয়াবা ব্যবসা শুরুর পর থেকে সে আর কুয়েতে যায়নি। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

আমিনুল ইসলাম/এআরএ/আরআইপি

 

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।