ক্রিকেটার শাহাদাতের আত্মসমর্পণ


প্রকাশিত: ০৫:০৪ এএম, ০৫ অক্টোবর ২০১৫

গৃহকর্মী নির্যাতনের মামলায় জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেন আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেছেন। সোমবার সকালে ঢাকার সিএমএম আদালতে আত্মসমর্পণ করেন তিনি। গৃহকর্মী নির্যাতনের মামলায় শাহাদাত এতদিন পলাতক ছিলেন।

একই মামলায় রোববার শাহাদাতের স্ত্রী জেসমিন জাহান নিত্যকে গ্রেফতারের পর পুলিশ রিমান্ড আবেদনসহ আদালতে হাজির করেছিল। আদালত রিমান্ড ও জামিন আবেদন নাকচ করে নিত্যকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর গৃহকর্মী নির্যাতনের অভিযোগে মোজাম্মেল হক নামে স্থানীয় এক সাংবাদিক বাদী হয়ে মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে শাহাদাত ও তার স্ত্রীকে আসামি করে মামলাটি দায়ের করেন।

মামলার এজহারে উল্লেখ করা হয়, নির্যাতিত গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপির শরীরের অধিকাংশ স্থানে গুরুতর জখম হয়ে ফুলে গিয়েছিল , দু’চোখে আঘাতের চিহ্ন ও সম্পূর্ণ ফোলা, দু’পায়ে জখম ও দাহ্য পদার্থ এবং গরম খুনতির ছ্যাকার দাগ ছিল।

বর্তমানে হ্যাপি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন। হ্যাপি ২১ সেপ্টেম্বর আদালতে জবানবন্দি দিয়েছে। সেখানে হ্যাপি জানিয়েছে, নির্যাতনের সময় গৃহকর্তা শাহাদাত তার গলায় পা দিয়ে রাখত, যাতে চিৎকারের কোনো শব্দ বের না হয়। তাঁর স্ত্রী প্রতিদিন লাঠি, পানির বোতল ও বেলন দিয়ে পেটাতেন, হাতের কাছে যখন যা পেতেন তাই দিয়ে মারতেন। মারধর করার পর শরীর থেকে রক্ত বের হলে বরফ লাগিয়ে দিতেন। বরফ সরাতে বললে আবার পেটাতেন।`

# বাবার বাড়ির পাশেই আশ্রয় নিয়েছিলেন নিত্য শাহাদাত

# ক্রিকেটার শাহাদাতের স্ত্রী গ্রেফতার
# স্ত্রীর তথ্যেই গ্রেফতার করা হবে শাহাদাতকে

এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।