শার্শায় ভাইয়ের হাতে ভাই খুন


প্রকাশিত: ০৩:৪৮ এএম, ০৫ অক্টোবর ২০১৫

যশোরের শার্শা উপজেলার গোগা গ্রামে ছোট ভাই হাফিজুর রহমানের বাঁশের আঘাতে বড় ভাই আজিজুর রহমান (৪০) নিহত হয়েছেন।
রোববার বিকেলে গুরুতর আহত অবস্থায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রাত ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আজিজুর মারা যান।

তিনি গোগা গ্রামের নবিছউদ্দিনের ছেলে। পুলিশ নিহত আজিজুরের এক ভাই শফিকুলকে গ্রেফতার করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত আজিজুর মাদকাসক্ত ছিলেন। সে কারণে তার টাকার প্রয়োজন হতো। ভাইদের সঙ্গে এ নিয়ে প্রায়ই গোলযোগ হতো। রোববারও দুই ভাই শফিকুল ও হাফিজুরের সঙ্গে টাকা নিয়ে মারপিট হয় আজিজুরের।

শার্শা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইনামুল হক জানান, টাকা নিয়ে তিন ভাই আজিজুর, শফিকুল ও হাফিজুরের মধ্যে গোলযোগ হয়। এক পর্যায়ে ছোট ভাই হাফিজুর বড় ভাই আজিজুরের মাথায় বাঁশ দিয়ে আঘাত করে। গুরুতর অবস্থায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

সংশ্লিষ্ট ওয়ার্ডে দায়িত্বরত চিকিৎসক প্রিয়তি জানান, রাত সাড়ে ৭টার দিকে গুরুতর অবস্থায় আজিজুরকে হাসপাতালে ভর্তি করা হয়। তার মাথায় ভারী কিছু দিয়ে সজোরে আঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্ত ক্ষরণে রাত ৯টার দিকে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রাতে শার্শা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইনামুল হক জানান, নিহত আজিজুরের বাবা-মা অত্যন্ত বয়স্ক। তারা মামলা করতে চাইছেন না। তাই পুলিশ বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করবে।

জামাল হোসেন/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।