হোসি কুনিওর ময়নাতদন্ত সম্পন্ন


প্রকাশিত: ১০:০৬ এএম, ০৪ অক্টোবর ২০১৫

রংপুরে অজ্ঞাত বন্দুকধারীদের গুলিতে নিহত জাপানি নাগরিক হোসি কুনিওর ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে। রোববার দুপুর ১টা থেকে পৌনে ২টা পর্যন্ত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে তার ময়নাতদন্তের কাজ সম্পন্ন করা হয়।

ফরেনসিক বিভাগের প্রধান ডা. রফিকুল ইসলামের নেতৃত্বে ডা. রবি শংকর মন্ডল, ডা. হরেন গোস্বামি, ডা. নারায়ন চন্দ্র সাহা ময়নাতদন্তের কাজ সম্পন্ন করেন। এসময় বাংলাদেশের জাপান দূতাবাসের প্রধান নিরাপত্তা কর্মকর্তা কিনজুর ও জাপানি চিকিৎসক কুর্শিয়া মর্টিয়া উপস্থিত ছিলেন।

ময়নাতদন্ত শেষে ফরেনসিক বিভাগের প্রধান ডা. রফিকুল ইসলাম জাগো নিউজকে বলেন, খুব কাছ থেকে গুলি করার কারণে গুলি নিহতের শরীর ভেদ করে বেরিয়ে গেছে। তার শরীরে চারটি ক্ষত চিহ্নিত করা হয়েছে।
অতিরিক্ত রক্তক্ষরণে হোসি কুনিওর মৃত্যু হয়েছে বলে ওই চিকিৎসক কর্মকর্তা নিশ্চিত করেন।

ডা. রবি শংকর মণ্ডল জাগো নিউজকে বলেন, চিকিৎসা বিজ্ঞানের ভাষায় দুই ধরনের আগ্নেয়াস্ত্র রয়েছে। একটি হচ্ছে শর্টগান টাইপ এবং অন্যটি হচ্ছে রাইফেল টাইপ। হোসি কুনিওকে রাইফেল টাইপ বন্দুক দিয়েই গুলি করা হয়েছে।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিহত হোসি কুনিওর মরদেহ ফরেনসিক বিভাগের মর্গে রাখা হয়েছে।

এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।