নিজ গ্রামে সমাহিত ওমর সিরাজ


প্রকাশিত: ০৯:২৩ পিএম, ০৩ অক্টোবর ২০১৫

পরিবার আত্মীয় স্বজনদের বুকফাটা আহাজারি ও অশ্রুজলের মধ্য দিয়ে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) সহকারী পরিচালক ওমর সিরাজের মরদেহ শুক্রবার রাতে নিজ জন্মস্থান যশোরের শার্শা উপজেলার লক্ষণপুর ইউনিয়নের শুড়ারঘোপ (গাজিপাড়া) গ্রামে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

ওমর সিরাজ গাজীপাড়া গ্রামের ইসমাইল হোসেন ও হায়াতুন বেগমের মেজো ছেলে। এর আগে ওইদিন সকালে ঢাকা মেডিকেলের মর্গে ম্যাজিস্ট্রেট সারাহ সাদিয়া তাজমিনের উপস্থিতিতে ইউজিসি কর্মকর্তার মরদেহ সুরতহাল রিপোর্টের পর পরিবারের মাঝে হস্তান্তর করা হয়।

পরে স্বজনরা দুপুরেই ঢাকা মেডিকেল থেকে মরদেহ অ্যাম্বুলেন্সযোগে রাত ৯ টায় নিজ গ্রাম যশোরের শার্শা উপজেলার শুড়ারঘোপ (গাজিপাড়া) পৌঁছালে সেখানে এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। এ সময় পরিবার, আত্মীয় স্বজন ও প্রতিবেশীদের বুকফাটা আর্তনাদ ও কান্নাকাটিতে এলাকার বাতাস ভারী হয়ে ওঠে।

উল্লেখ্য, বৃহস্পতিবার সন্ধ্যায় মোহাম্মদপুর হৃদরোগ ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) সহকারী পরিচালক ওমর সিরাজ মারা যান।

প্রসঙ্গত, গত ১৮ সেপ্টেম্বর মেডিকেলের প্রশ্নফাঁসে জড়িত থাকার অভিযোগে ওমর সিরাজকে আটক করা হয়।

জামাল হোসেন/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।