ধুনটে চালককে হত্যা করে ভ্যান ছিনতাই


প্রকাশিত: ১০:৫৫ এএম, ০৩ অক্টোবর ২০১৫

বগুড়ার ধুনটে আকবর আলী শেখ (৫৬) নামের এক চালককে শ্বাসরোধে হত্যার পর মোটরচালিত অটোভ্যান ছিনতাই করেছে দুর্বৃত্তরা। শনিবার সকালে ধুনট-সোনাহাটা সড়কের সরুগ্রামের ঘোড়ামারা বিলের উত্তরপাশ থেকে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করেছে।

নিহত আকবর আলী ধুনট সদরের মাটিকোড়া গ্রামের আছের আলী শেখের ছেলে। নিহতের স্ত্রী নিলুফা ইয়াসমিন জাগো নিউজকে জানান, স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে নিয়ে তাদের সংসার। তিনি এনজিওর ঋণের টাকায় মোটরচালিত ভ্যান গাড়ি (অটোভ্যান) কেনেন। ওই গাড়ি চালিয়ে আকবর আলী পরিবারের সদস্যদের নিয়ে জীবিকা নির্বাহ করে আসছিলেন। গত শুক্রবার বিকেল ৫টায় যাত্রী পরিবহনের জন্য ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন আকবর আলী। রাত আটটায় হুকুম আলী বাসস্ট্যান্ড এলাকায় কয়েকজন যাত্রী নিয়ে তাকে ভ্যান চালাতে দেখেছেন স্থানীয় লোকজন। কিন্তু রাতে আকবর আলী আর বাড়ি ফেরেননি।

ধুনট থানা পুলিশের উপ-পরিদর্শক (এস আই) রফিকুল ইসলাম জাগো নিউজকে বলেন, ধারণা করা হচ্ছে যাত্রীবেশি ছিনতাইকারীরা আকবর আলীর অটোভ্যান ভাড়া নিয়ে মাথায় আঘাত এবং শ্বাসরোধে হত্যার পর ভ্যান নিয়ে পালিয়েছে।

ধুনট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জাগো নিউজকে জানান, ভ্যান চালক আকবর আলীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। হত্যাকাণ্ডের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

লিমন বাসার/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।