পৃথিবীর সবথেকে আবেদনময়ী নারী কারদাশিয়া


প্রকাশিত: ০৪:৩০ এএম, ২৭ অক্টোবর ২০১৪

কিম কারদাশিয়ান মার্কিন মুলুকে মডেল হিসাবে জনপ্রিয়তার শীর্ষে। এইতো সেদিন ৩৪তম জন্মদিন পালন করলেন কিম। আর এই ৩৪-এ পা দিয়েই কতটা সৌন্দর্য্য ধরে রেখেছেন তা সাদা পোশাকেই দেখিয়ে দেন কিম।

কিম কারদাশিয়ান তার স্বামী প্রবরকে খুবই ভালবাসেন এটা জানেন অনেকেই। কিন্তু কতখানি ভালবাসেন এবার তারই বহিঃপ্রকাশ ঘটালেন কিম। তিনি জানিয়ে দিয়েছেন তার সফলতার পেছনে নাকি স্বামীরই হাত। তাই তিনি তার সমস্ত কৃতিত্বের শিরোপাটি দিতে চান তার স্বামী কেনি ওয়েস্টকে।

সংবাদ মাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে কিম জানান, তার স্বামী নাকি তাকে সমস্ত কাজে উৎসাহিত করে। আর এই উৎসাহ তাকে দিনে দিনে আর বেশি আত্মবিশ্বাসি করে তুলছে। তিনি আরও বলেন, ‘কেনির চোখে আমি পৃথিবীর সবথেকে আবেদনময়ী নারী’।

রিয়েলিটি টিভি স্টার ও মডেল কিম কারদাশিয়ান এই ডিসেম্বরে ‘সেলফিশ’ বলে একটি বই রিলিজ করতে চলেছেন। ‘কিপিং আপ উইথ কারদাশিয়ানস্’-এর তারকা বলেন তার ৩৫২ পাতার এই বইটি তার স্বামী কেনি ওয়েস্ট এর ভাবনায় তৈরি। এই বই এর নাম থেকে শুরু করে সব কিছু ঠিক করেন কেনিই।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।