লেভানদোভস্কির জাদুতে বায়ার্নের বড় জয়


প্রকাশিত: ০৬:৪৮ এএম, ৩০ সেপ্টেম্বর ২০১৫

লেভানদোভস্কির হ্যাটট্রিকে বড় জয় পেয়েছে জার্মান জায়ান্ট দল বায়ার্ন মিউনিখ। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপপর্বের ম্যাচে ক্রোয়েশিয়ার ক্লাব দিনামো জাগরেবকে ৫-০ গোলের বড় ব্যবধানে হারিয়েছে পেপ গার্দিওলার শিষ্যরা।

মঙ্গলবার রাতে আলিয়াঞ্জ অ্যারেনায় ম্যাচের ১৩ মিনিটে থিয়াগোর অ্যাসিস্ট থেকে লিড নেওয়া গোল করেন বায়ার্নের দগলাস কস্তা। ২১ মিনিটে আবারো থিয়াগোর দারুণ পাস থেকে গোল আসে। এবারে দলের দ্বিতীয় গোলটি করেন লেভানদোভস্কি। চার মিনিট পরে মারিও গোতজের গোলে ৩-০ তে এগিয়ে যায় বায়ার্ন। খেলার ২৮ মিনিটের মাথায় দলের চতুর্থ আর নিজের দ্বিতীয় গোলটি করেন লেভানদোভস্কি।

প্রথমার্ধে চার গোলে এগিয়ে থাকা বায়ার্ন পঞ্চম গোলের দেখা পায় ম্যাচের ৫৫ মিনিটে। নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন লেভানদোভস্কি। আর গোলের মধ্য দিয়ে গত তিন ম্যাচে দশম বার প্রতিপক্ষের জালে বল জড়ান তিনি।

ম্যাচের বাকিটা সময়ে আর কোনো গোল না পেলে নির্ধারিত সময় শেষে ৫-০ গোলের বড় ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিক বায়ার্ন।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।