স্বাভাবিক ছন্দে ফিরেছে আখাউড়া স্থলবন্দর


প্রকাশিত: ০৪:১১ এএম, ৩০ সেপ্টেম্বর ২০১৫

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে টানা ছয়দিন বন্ধ থাকার পর দেশের অন্যতম বৃহৎ ও শতভাগ রফতানিমুখী ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে সব ধরনের পণ্য আমদানি-রফতানি কার্যক্রম শুরু হয়েছে। বুধবার সকাল থেকে পণ্য আমদানি-রফতানি শুরু হয়। এর ফলে স্বাভাবিক ছন্দে ফিরেছে আখাউড়া স্থলবন্দর।

আখাউড়া স্থলবন্দরের আমদানি-রফতানিকারক সমিতির সাধারণ সম্পাদক মনির হোসেন বাবুল বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে গত ২৪ সেপ্টেম্বর থেকে ২৯ সেপ্টেম্বর পর্যন্ত আখাউড়া স্থলবন্দর দিয়ে সব ধরনের পণ্য আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ রাখা হয়েছিল। ঈদের ছুটি শেষে বুধবার সকাল থেকে পুনরায় পণ্য আমদানি-রফতানি কার্যক্রম শুরু হয়েছে।

আখাউড়া স্থলবন্দরের সহকারী রাজস্ব কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম জাগো নিউজকে জানান, ঈদের ছুটিতে বন্দরের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধ থাকলেও আখাউড়া-আগরতলা আন্তর্জাতিক চেকপোস্ট দিয়ে বিশেষ ব্যবস্থায় দুই দেশের পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক ছিল।

আজিজুল আলম সঞ্চয়/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।