পুত্র হারালেন আশা ভোঁসলে


প্রকাশিত: ১০:৪১ এএম, ২৯ সেপ্টেম্বর ২০১৫

উপমহাদেশে কিংবদন্তি কণ্ঠশিল্পী আশা ভোঁসলের ছেলে হেমন্ত ভোঁসলে মারা গেছেন। দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে গেল ২৬ সেপ্টেম্বর স্কটল্যান্ডে তার জীবনাবসান হয়েছে। তবে খবরটি প্রকাশ করা হয়েছে মঙ্গলবার।

ভারতীয় পত্রিকা সূত্রে জানা যাচ্ছে, মায়ের কাছে সন্তানের মৃত্যুর খবর সাথে সাথেই দেওয়া হয়নি। কারণ সিঙ্গাপুরে একটি কনসার্টে সংগীত পরিবেশন করছিলেন আশা। মৃত্যুকালে ৬৬ বছর বয়স হয়েছিলো হেমন্তের।

এই নিয়ে গেল তিন বছরে দ্বিতীয়বার স্বজন হারালেন গুণী এই শিল্পী। ২০১২ সালের ৮ অক্টোবর তৈার কন্যা বর্ষা আত্মহত্যা করেন। কাকতালীয় ব্যাপার হলো, ছেলের মৃত্যুর মতো মেয়ের আত্মহত্যার সময়ও সিঙ্গাপুরে গান গেয়ে শোনাচ্ছিলেন আশা!

মায়ের মতোই সংগীত চর্চা করেছিলেন হেমন্ত। তিনি অনিল শর্মার ‘শ্রদ্ধাঞ্জলি’, ইসমাঈল শ্রফের ‘আগার’ ও ‘ট্যাক্সি ট্যাক্সি’র মতো কয়েকটি ছবির সংগীত পরিচালনা করেন। এর মধ্যে ‘ট্যাক্সি ট্যাক্সি’তে মা ও খালা লতা মঙ্গেশকরকে দিয়ে দ্বৈত গান করানোর স্বপ্ন পূরণ হয় তার। গানটির শিরোনাম ছিলো ‘লায়ে কাহা অ্যায় জিন্দেগি।’

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।