মালয়েশিয়ায় শেখ হাসিনার জন্মদিন পালন


প্রকাশিত: ১০:১৫ এএম, ২৯ সেপ্টেম্বর ২০১৫

মালয়েশিয়ায় আওয়ামী পরিবারের উদ্যোগে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করেছেন। সোমবার বিকেলে দেশটির রাজধানী কুয়ালালামপুরের একটি হোটেলে কেক কেটে শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়। এরপর শুরু হয় সংক্ষিপ্ত আলোচনা সভা।

আলোচনা সভায় মালয়েশিয়া আওয়মী লীগের যুগ্ন আহ্বায়ক কামরুজ্জামান কামালের সভাপতিত্বে বক্তব্য রাখেন- মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক মকবুল হোসেন মুকুল, কায়ূম সরকার, আব্দুল করিম, মো. জাকারিয়া, বঙ্গমাতা পরিষদের সভাপতি মো. মতিউর রহমান, মামা সাংস্কৃতি শিল্পগোষ্ঠির প্রতিষ্ঠাতা সভাপতি সবুজ মামা, শাখাওয়াত হক জোসেফ,  যুবলীগের আহ্বায়ক তাজকীর আহমেদ, মো. আবু হানিফ, মানসুর আল বাশার সোহেল, জহিরুল ইসলাম জহির, শ্রমিক লীগের সভাপতি বি এম বাবুল হাসান, সাধারণ সম্পাদক মোনায়েম খান, যুগ্ন সাধারণ সম্পাদক সাইদুর রহমান সরকার, শ্রমিক লীগের যুগ্ন আহ্বায়ক নাজমুল হাসান বাবুল, শাহ আলম হাওলাদার, সিরাজুল ইসলাম, মখলিচুর রহমানসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এ সময় বক্তারা জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন এবং তার উন্নয়ন কর্মকাণ্ডের ধারাকে আরো গতিশীল করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।