টাঙ্গাইলে খাল থেকে নারীর মরদেহ উদ্ধার


প্রকাশিত: ০৯:২৪ এএম, ২৯ সেপ্টেম্বর ২০১৫

টাঙ্গাইলের বাঘিল ইউনিয়নের পিচুরিয়া টাবলা পাড়া মোড়ের খাল থেকে জমেলা বেগম (৪৫) নামে এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১টার দিকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত জমেলা একই ইউনিয়নের কাঠুয়া যুগনী গ্রামের বাছেদ আলীর স্ত্রী।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত রোববার রাতে অজ্ঞাত কয়েকজন লোক এসে কথা বলার জন্য জমেলা বেগমকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে জমেলা বেগম নিখোঁজ ছিল। পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করেও জমেলার কোনো সন্ধান পাননি। মঙ্গলবার সকালে লোক মুখে টাবলা পাড়া মোড়ে জমেলার মরদেহ পড়ে থাকার কথা শুনে ঘটনাস্থলে গিয়ে নিহতের পরিবারের সদস্যরা মরদেহটি জমেলা বেগমের বলে নিশ্চিত করেন।

পরে এলাকাবাসী পুলিশকে জানালে দুপুর ১টায় পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। উদ্ধারের সময় মরদেহের গলায় ওড়না প্যাচানো ছিল।

টাঙ্গাইল মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যার পর দুর্বৃত্তরা মরদেহ ফেলে পালিয়ে গেছে। নিহত জমেলা ২দিন ধরে নিখোঁজ থাকলেও তার পরিবার এ বিষয়ে থানায় কোনো অভিযোগ দায়ের করেনি।

এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।