মোদি যখন ফটোগ্রাফার


প্রকাশিত: ০৫:৫৪ এএম, ২৬ অক্টোবর ২০১৪

উপস্থিত সাংবাদিকরা বেশ অবাকই হয়ে গেলেন, যার ছবি তোলার জন্য সবাই হুমড়ি খেয়ে পড়ছেন সেই মোদিই কিনা নিজের হাতে তুলে নিলেন ফটোগ্রাফারের ক্যামেরা! বিজেপি কার্যালয়ে একদিনের জন্য ফটোগ্রাফারই হয়ে গেলেন তিনি।

‘দীপাবলি মিলনমেলা’ উপলক্ষে শনিবার বিজেপির প্রধান কার্যালয়ে উপস্থিত ছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, বিজেপি প্রেসিডেন্ট অমিত শাহ, মন্ত্রিসভার সদস্যবৃন্দ ও দলীয় নেতারা। এ সময় পত্রিকা, টেলিভিশনসহ বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরাও উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের উদ্দেশে ভাষণ দেওয়ার পর মোদি হঠাৎ করেই অপেক্ষমাণ সাংবাদিকদের সারিতে নেমে আসেন। এ সময় সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর সঙ্গে সেলফি তোলার হিড়িক পড়ে যায়। মোদি কাউকে নিরাশ না করে সবার সঙ্গেই ছবি তোলেন।

বিজেপির অফিসিয়াল ফটোগ্রাফার অজয় কুমার সিং প্রতিটি মুহূর্তকে ধরে রাখার চেষ্টায় ব্যস্ত ছিলেন। এ সময় তাকে অবাক করে দিয়ে তার কাছে ক্যামেরাটি চান মোদি। ক্যামেরা হাতে নিয়ে অজয়ের একটি ছবি তুলেন তিনি। এরপর তার হাতে ক্যামেরাটি ফিরিয়ে দেন।

দীপাবলিকে কেন্দ্র করে মোদির ছবি তোলায় ব্যস্ত ফটোগ্রাফারের ছবি প্রধানমন্ত্রী নিজ হাতে তুলে দেওয়ায় যারপরনাই বিস্ময় ও আনন্দ প্রকাশ করেন অজয়। তথ্যসূত্র : এনডিটিভি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।