গোপালগঞ্জে একই পরিবারের তিনজনসহ নিহত ৭


প্রকাশিত: ০৪:৫৬ এএম, ২৬ সেপ্টেম্বর ২০১৫

গোপালগঞ্জে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজনসহ ৭ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো অন্তত ৪ জন গুরুতর আহত হয়েছেন।

শনিবার সকাল সাড়ে ৯টার দিকে গোপালগঞ্জ-কোটালীপাড়া সড়কের শিবপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ১ জন শিশু, ৪ জন নারী রয়েছেন।

নিহতরা হলেন, এ্যনি (১৬), চাঁদনী (৮) চায়না (৪০), ইতি (১৩), খোকন সরদার (৪৫), কাতেবুন্নেসা (৭০) ও ইজিবাইক চালক স্বপন সরদার (৩৫)। নিহদের বাড়ি সদর উপজেলার তেলিগাতি ও খানারপাড় গ্রামে বলে জানা গেছে।  

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে গোপালগঞ্জ থেকে একটি ইজিবাইক ১০জন যাত্রী নিয়ে কোটালীপাড়া যাওয়ার পথে শিবপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক দিয়ে আসা একটি মাইক্রোবাসের সাথে মুুখোমুখি সংঘর্ষ হয়। এতে  ঘটনাস্থলে ১ জন নিহত হন এবং অপর ৯জন গুরুতর আহত হন।

খবর পেয়ে গোপালগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের গাড়ি গিয়ে আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসে। আসার পথে এক শিশুসহ  ৪জন মারা যান। অপর ৪ জনকে হাসপাতালে ভর্তি করা হলে সেখানে আরো ২ জানের মৃত্যু হয়।

গোপালগঞ্জ থানার ওসি সেলিম রেজা জানিয়েছেন, এ পর্যন্ত ৭ জন যাত্রী মারা গেছেন। নিহতরা সকলে গোপালগঞ্জ থেকে  গ্রামের বাড়ি তেলীগাতি ও খানারপাড় গ্রামে যাচ্ছিলেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এস এম হুমায়ূন কবীর/এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।