শত্রুর মুখে ছাঁই দিয়েছি : কৃষিমন্ত্রী


প্রকাশিত: ১১:০৪ এএম, ২৫ অক্টোবর ২০১৪

কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, ২০১৯ সালে ইলেকশন হবে। বর্তমান সরকার আজ দেশে বিদেশে সমানভাবে সমাদৃত হয়েছে। শত্রুর মুখে ছাঁই দিয়ে আমরা কিন্তু হিউম্যান রাইটস কমিশনের মেম্বার হয়েছি। বাংলাদেশে যদি হিউম্যান রাইটস না থাকতো তাহলে হিউম্যান রাইটস কমিশনে আমরা গেলাম কেমনে? আপনাদের অনুবীক্ষণ যন্ত্রের সেই বীক্ষণ কাজে লাগে নাই।

শনিবার সকালে কৃষি বিভাগের আয়োজনে শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্থ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে পুনর্বাসন প্যাকেজ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী আরও বলেন, আগেও তো নির্বাচিত সরকার ছিল। তারাতো কোন আন্তর্জাতিক সংস্থায় যেতে পারে নাই। তাই ষড়যন্ত্র বাদ দিয়ে জনগণের মন জয় করে ক্ষমতায় আসার চেষ্টা করুন। শেখ হাসিনা দিনরাত্রি পরিশ্রম করেন কীভাবে দেশের ভাবমূর্তি উজ্জল হয়। আর তিনি চেষ্টা করেন কিভাবে দেশের মুখে কালিমা লেপন করা যায়।

এ সময় তিনি খালেদা জিয়াকে কটাক্ষ করে বলেন, নীলফামারীতে আপনি ঘোষণা দিলেন, সরকারের পতন না ঘটিয়ে ঘরে ফিরবো না। এখন আপনি ঘরে নাকি কোন হোটেলে আছেন?

এদিন মন্ত্রী পাহাড়ি ঢলে ক্ষতিগ্রস্ত উপজেলার ৮ শ’ ৬০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে ৭ লাখ ৯৩ হাজার ৬ শ’ ৭৫ টাকার ধান, সরিষা ও গমের বীজ সার বিতরণ করেন। এ সময় জেলা প্রশাসক জাকীর হোসেন, পুলিশ সুপার মেহেদুল করীম, উপজেলা চেয়ারম্যান একেএম মোখলেছুর রিপনসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।