আত্মঘাতী হামলাকারীর কান্না (ভিডিও)


প্রকাশিত: ০৬:৩৬ এএম, ২৪ সেপ্টেম্বর ২০১৫

একদল ঘিরে ধরে রয়েছে এক তরুণকে। তাকে জড়িয়ে ধরে উৎসাহ দিচ্ছে। কিন্তু ওই তরুণ তখন ভীত-বিহ্বল। কাঁদছেন। বারবার বলছেন, এটা আমি পারব না, আমার ভয় লাগছে। কিন্তু তার কথা শুনছে কে! জোর করে তাকে তুলে দেওয়া হলো বিস্ফোরক ভর্তি একটি গাড়িতে।

আর ওই তরুণ একজন জিহাদি। সিরিয়ায় আল কায়েদার ঘনিষ্ঠ গোষ্ঠীর হয়ে লড়াইয়ে অংশ নিয়েছে জিহাদি ওই উজবেক তরুণ জাফর-অল-তায়ার। সিরিয়ার ইদলিব প্রদেশের শিয়া অধ্যূষিত শহর ফুয়ায় আত্মঘাতী বিস্ফোরণ ঘটানোর দায়িত্ব পড়েছিল জাফরের ওপর।

কিন্তু চূড়ান্ত নাশকতার আগে কান্নায় ভেঙে পড়েন আত্মঘাতী বোমারু জাফর। আর এ ঘটনা ধরা পড়ল ভিডিওতে। ভিডিওতে দেখা গেছে, আত্মঘাতী বিস্ফোরণ ঘটাতে ওই তরুণ একেবারেই আগ্রহী নয়। বারবার তার আত্মীয়স্বজনদের আলিঙ্গন করছে। কিন্তু নাছোড়বান্দা অন্য জিহাদিরা। তারা বলছে, জাফর ভাই, কোনো ভয় নেই। ভয় পেলে আল্লাহকে মনে করো।

কিন্তু জাফর বলছে, আমার ভয় লাগছে, আমি পারব না। তাকে গাড়িতে তুলে দেওয়া হয়। বেশ কিছু দূর গিয়েই গাড়িতে প্রচণ্ড শব্দে বিস্ফোরণ ঘটে। ধোঁয়া আর ধুলোয় ঢাকা আকাশ ছাড়া আর কিছু দেখা যাচ্ছে না।

সূত্র : এবিপি আনন্দ।



এসআইএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।