মির্জাপুর থেকে যমুনা ব্রিজ পর্যন্ত কোথাও যানজট নেই


প্রকাশিত: ১২:২৭ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৫
ফাইল ছবি

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই ক্যাডেট কলেজ নামক স্থান থেকে যমুনা  ব্রিজের পূর্ব পাড় পর্যন্ত ৫২ কিলোমিটার রাস্তার কোথাও কোনো যানজট নেই।

বুধবার বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এই মহাসড়কে সরেজমিনে এ চিত্র দেখা গেছে। তবে মহাসড়কে যানবাহনের চাপ বেশি থাকায় কোথাও কোথাও ধীর গতিতে যানবাহন চলাচল করছে।

ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) সাজেদুল ইসলাম জানান,  ঈদুল আযহা উপলক্ষে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে কয়েকগুন বেশি যানবাহন চলাচল করছে। রাস্তায় যানবাহনের চাপ বেশি থাকলেও টাঙ্গাইল অংশে কোথাও যানজটের সৃষ্টি হয়নি। ঈদে ঘরমুখো মানুষ নির্বিঘ্নে বাড়ি যেতে পারছেন। এছাড়া গরুবাহী ট্রাকগুলোও বিভিন্ন হাটে পৌঁছাতে পারছে। তবে মাঝে মাঝে বৃষ্টি ও রাস্তায় খানা খন্দক ও যানবাহনের চাপ বেশি থাকায় মহাসড়কের কয়েকটি স্থানে যানবাহন ধীর গতিতে চলাচল করছে।

মহাসড়ক নির্বিঘ্ন রাখতে মির্জাপুর থানা, ট্রাফিক, জেলা পুলিশ ও হাইহওয়ে পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। গত মঙ্গলবার রাত থেকে মহাসড়কের ৭ পয়েন্টে প্রায় ১৪টি যানবাহন বিকল হয়ে পড়ে। এসব দুর্ঘটনা কবলিত যানবাহনগুলো পুলিশ দ্রুত সরিয়ে নেয়ায় কোনো যানজটের সৃষ্টি হয়নি বলে পুলিশ সুপার (ভারপ্রাপ্ত) সঞ্জয় সরকার সাংবাদিকদের জানিয়েছেন।

এমএএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।