ক্ষমা চাইলেন তেভেজ


প্রকাশিত: ০৪:৪৭ এএম, ২৩ সেপ্টেম্বর ২০১৫

আর্জেন্টিনো জুনিয়র্সের মিডফিল্ডার এসেকিয়েল হামের পা ভেঙেছে কার্লোস তেভেজের বাজে এক ট্যাকলে। এরপর সংবাদ মধ্যমে ক্ষমা চেয়ে বলেছিলেন তাকে দেখতে হাসপাতালে যাবেন এবং ক্ষমা চাইবেন। কথা অনুযায়ী সোমবার রাতে হামকে দেখতেও গিয়েছিলেন আর্জেন্টিনার ফরোয়ার্ড।

শনিবার আর্জেন্টিনা জুনিয়র্সের বিপক্ষে ম্যাচটি ৩-০ গোলে জেতে তেভেজের দল বোকা। সে ম্যাচে জোড়া গোল করেন তিনি। তবে গোল করে দলকে জেতালেও পড়তে হয়েছে কঠোর সমালোচনায়। বিশ্বের সব দেশের মিডিয়াতে ফলাও করে প্রচার করা হয়েছে তার ট্যাকেলের কথা। কিন্তু সাবেক জুভেন্টাসের তারকার করা ট্যাকলটি ৫০-৫০ শতাংশ ছিল। তবে তাতে হামের পা ভেঙ্গে গেলে সমালোচনার বানে বিদ্ধ হন তেভেজ।
 
ম্যাচ শেষে হামের পা ভেঙে যাওয়ার বিষয়টি জানতে পেরে অনিচ্ছাকৃত এই কৃতকর্মের জন্য অনুতপ্ত তেভেজ। হামের কাছে ক্ষমা চাওয়ার পর তাকে হাসপাতালে দেখতে গিয়েছিলেন। আর পা ভেঙ্গে যাওয়ার পরও হামের মুখে হাসি থেমে থাকেনি। সোমবার রাতে আর্জেন্টাইন এই তারকার সঙ্গে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করেছেন হাম। আর ক্যাপশনে লিখেছেন ‘দেখতে আসার জন্য ধন্যবাদ কার্লোস।’

শনিবার ম্যাচ শেষে তেভেজ বলেছিলেন, ‘এটা আমাকে অনেক রাগান্বিত করেছে কারণ আমি বল ধরতে গিয়েছিলাম। তাকে আঘাত করা বিদ্বেষপরায়ণ ছিলনা এবং ইচ্ছাকৃতও ছিল না। কিন্তু এই ঘটনায় সবাই বলছে আমি খারাপ কিছু করেছি। আমি দুঃখিত কারণ আমি তার কোনো ক্ষতি করতে চাইনি। আমি কাউকে কখনো আঘাত করি নাই, এটাই আমার প্রথম। আমি দেখতে দেখতে যাব এবং ক্ষমা চাইবো।’

কথা রেখেছেন কার্লোস তেভেজ। হাসপাতালে গিয়ে হামের সঙ্গে দেখা করেছেন। আর প্রিয় তারকার সান্নিধ্য পেয়ে হামও ভুলে গিয়েছেন পা ভাঙার বেদনা।

আরটি/এসকেডি/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।