বিএনপি সংগ্রাম করছে এবং করবে : মির্জা ফখরুল


প্রকাশিত: ০৮:২১ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৫

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আপনারা আন্দোলনের জন্য প্রস্তুত থাকুন। সময়মতো ডাক দেয়া হবে। তিনি বলেন, দেশে গণতন্ত্রের সংগ্রাম অব্যাহত রয়েছে। এখন দেশে একটা রাজনৈতিক সংকট বিরাজ করছে। এ থেকে উত্তরণে একমাত্র পথ হচ্ছে গণতান্ত্রিক উপায়ে লক্ষ্যে পৌঁছানো। গণতান্ত্রিক অধিকার আদায়ের জন্য বিএনপি জনগণকে সঙ্গে নিয়ে সংগ্রাম করছে এবং করবে।

মির্জা ফখরুল ইসলাম বলেন, আপনারা জানেন যে আমি অসুস্থ। সিঙ্গাপুরের পরে আমি কর্নেল ইউনিভার্সিটি হসপিটালে চিকিৎসা নিয়েছি। আমার চিকিৎসা এখনো চলছে। আবার ছয় মাস পরে যেতে বলা হয়েছে। এখন কিছুটা ভালো বোধ করছি। আমি আশা করি সুস্থ হয়ে আবার দেশের জন্য কাজ করতে পারবো।

মঙ্গলবার রাতে ঠাকুরগাঁওয়ে নিজ বাসভবনে পৌঁছালে দলীয় নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছার জবাবে এ কথা বলেন তিনি। এর আগে সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে ইউএস-বাংলার একটি ফ্লাইটে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করেন তিনি। এ সময় বিপুলসংখ্যক নেতাকর্মীর স্লোগানে বিমানবন্দর এলাকা মুখরিত হয়ে ওঠে।

পরে মির্জা ফখরুল সবার কাছে দোয়া কামনা করেন ও দেশবাসীকে আগাম ঈদের শুভেচ্ছা জানান। সবশেষে মোটর শোভাযাত্রা সহকারে বিমানবন্দর ত্যাগ করেন তিনি।

কারাভোগ ও বিদেশে চিকিৎসা শেষে দীর্ঘ ছয় মাস পর পরিবারের সঙ্গে ঈদ উদযাপনের জন্য নিজ জেলা ঠাকুরগাঁওয়ে আসেন মির্জা ফখরুল।

রবিউল এহসান রিপন/বিএ   

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।