ভারতে ঈদ করছেন জাতীয় দলের ১০ তারকা


প্রকাশিত: ০৫:১৫ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৫

দক্ষিণ আফ্রিকার সঙ্গে সিরিজ থাকায় গত রোজার ঈদ বাংলাদেশের অনেক ক্রিকেট তারকাই পরিবার-পরিজনের সঙ্গে পালন করতে পারেননি। এবারো পরিবার-পরিজনের সঙ্গে ঈদ করার সুযোগ পাচ্ছেন না তাদের অনেকেই। বাংলাদেশ জাতীয় দলে খেলা ১০ খেলোয়াড় এখন ‘এ’ দলের হয়ে ভারত সফরে রয়েছেন। আর তাই এবার বাধ্য হয়েই তাদের ভারতে ঈদ করতে হচ্ছে।


বাংলাদেশ ‘এ’ দলের হয়ে ভারত সফরে রয়েছেন জাতীয় দলের মুমিনুল হক, নাসির হোসেন, এনামুল হক, সাব্বির রহমান, সৌম্য সরকার, লিটন দাস, রুবেল হোসেন, আরাফাত সানি, জুবায়ের হোসেন ও রনি তালুকদার। তারা সবাই বাংলাদেশ জাতীয় দলের প্রায় নিয়মিত মুখ।


মঙ্গলবার থেকে ভারতের ঘরোয়া ক্রিকেটে রঞ্জি ট্রফি চ্যাম্পিয়ন কর্ণাটকের বিপক্ষে তিন দিনের ম্যাচে নেমেছে মুমিনুলরা। তাই ঈদের আগের দিন পর্যন্ত তাদের মাঠে থাকতে হচ্ছে। ঈদের একদিন পরেই ভারত ‘এ’ দলের বিপক্ষে মাঠে নামতে হবে তাদের। তাই এবারের ঈদেও ফুসরত মিলছে না মুমিনুল-সৌম্য-নাসিরদের।


এছাড়াও তাদের সঙ্গে রয়েছেন সাকলায়েন সজীব, শফিউল ইসলাম, আল আমিন হোসেন, কামরুল ইসলাম রাব্বি ও শুভাগত হোম চৌধুরী। তাদের মাঝে সাকলায়েন সজীব ও কামরুল ইসলাম রাব্বি জাতীয় দলের হয়ে খেলার সুযোগ পাননি।


এদিকে, ২৮ সেপ্টেম্বর দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া। ৩ অক্টোবর ফতুল্লায় তিন দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে অস্ট্রেলিয়া এবং বিসিবি একাদশ।


এরপর ৯ অক্টোবর চট্টগ্রামে প্রথম টেস্টে অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে টাইগাররা। ১৭ অক্টোবর দ্বিতীয় ও শেষ টেস্টে ঢাকায় মুখোমুখি হবে দুই দল।




## টাইগাররা কে কোথায় ঈদ করছেন

আরটি/এসকেডি/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।