নোয়াখালীতে স্কুলছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৪:৩৫ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৫

নোয়াখালীর সেনবাগে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে দোকানে আটকে রেখে ধর্ষণের ঘটনায় থানায় দায়েরকৃত মামলার প্রধান আসামি রাজুকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে ঢাকার লালবাগ এলাকার থেকে সেনবাগ থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

সেনবাগ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রাজ্জাক জাগো নিউজকে জানান, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে রাজুর অবস্থান শনাক্ত করার পর পুলিশ ঢাকার লালবাগ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। তিনি আরো জানান, মামলার অপর দুই আসামিকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

উপজেলার অর্জুনতলা গ্রামের দরিদ্র রিকশাচালক আবদুল মতিনের মেয়ে পার্শ্ববর্তী ছিলোনিয়া উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণিতে লেখাপড়া করে। প্রতিদিনের মতো রোববার স্কুল ছুটি হওয়ার পর বাড়ি ফেরার পথে ইদিলপুর গ্রামের নুর হোসেন তবরাক চার সন্তানের বাবা রাজু ও তার সঙ্গে আরো দুই জন মিলে কৌশলে স্কুলছাত্রীটিকে দোকানের পেছনে নিয়ে হাত-পা ও মুখ বেঁধে বাইরে থেকে তালা বন্ধ করে চলে যায়।

সন্ধ্যা বাড়ার সঙ্গে সঙ্গে বাজারের দোকানপাট বন্ধ হয়ে গেলে সুযোগ বুঝে লম্পট রাজু দোকানে এসে বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে রাতভর জোরপূর্বক মেয়েটিকে ধর্ষণ করে। এসময় তার দুই সহযোগী শাহাদাত ও রবিন বাইরে থেকে পাহাড়া দেয়।

পরদিন মেয়েটিকে ছেড়ে দিলে সে বাড়ি গিয়ে অভিভাবকের কাছে ঘটনাটি জানায়। এ ব্যাপারে মেয়েটির মা বাদী হয়ে সেনবাগ থানায় তিন জনকে আসামি করে শিশু ও নারী নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন।

মিজানুর রহমান/এমজেড/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।