জগমোহন ডালমিয়ার মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক


প্রকাশিত: ০৫:০৩ পিএম, ২০ সেপ্টেম্বর ২০১৫

আইসিসির সাবেক সভাপতি ও ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি জগমোহন ডালমিয়ার মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক প্রকাশ করেছেন। রোববার রাতে এক বার্তায় তিনি এই শোক প্রকাশ করেছেন।

সারাবিশ্বে ক্রিকেটের উন্নয়নে ডালমিয়ার অবদানের কথা স্মরণ করে এক শোকবার্তায় প্রধানমন্ত্রী বলেন, ডালমিয়া ছিলেন বাংলাদেশ ক্রিকেটের একজন সত্যিকারের শুভাকাঙ্ক্ষী। তার মৃত্যুতে বিশ্ব ক্রিকেটের এক অপূরণীয় ক্ষতি হল।

প্রধানমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন। তার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

উল্লেখ্য, রোববার সন্ধ্যায় পশ্চিমবঙ্গের রাজধানী কলকাতার একটি বেসরকারি হাসপাতালে মৃত্যুবরণ করেন জগমোহন ডালমিয়া। তার মৃত্যুতে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও গভীর শোক প্রকাশ করেছেন।

বেশ কিছুদিন যাবৎ অসুস্থ ছিলেন তিনি। বৃহস্পতিবার রাত ৯টা নাগাদ হঠাৎ বুকে ব্যাথা ও শ্বাসকষ্ট অনুভব করায় তড়িঘড়ি তাকে বিএম বিড়লা হার্ট রিসার্চ সেন্টার হাসপাতালে ভর্তি করা হয়।

এখানে তাকে সিসিইউ-তে চিকিৎসা দেয়া হচ্ছিল। তার অ্যাঞ্জিওগ্রামও করা হয় এখানে। অবশেষে রোববার সন্ধ্যায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

## জগমোহন ডালমিয়ার মৃত্যুতে ​রাষ্ট্রপতির​ শোক
## জগমোহন ডালমিয়া আর নেই

এসএ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।