আশুগঞ্জে সড়ক দুর্ঘটনায় ২ সবজি ব্যবসায়ী নিহত


প্রকাশিত: ০৭:৫৭ এএম, ২০ সেপ্টেম্বর ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে তেলবোঝাই ট্যাংক লরি ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে আনোয়ার আলী (৩৫) ও জাবেদ আলী (৫৫) নামে দুই সবজি ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জের সোনারামপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আনোয়ার আলী (৩৫) ও জবেদ আলী (৫৫) জেলার সরাইল উপজেলার অরুয়াইল গ্রামের বাসিন্দা। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। তাদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে নরসিংদীগামী একটি পিকআপ ভ্যান আশুগঞ্জের সোনারামপুরে এলাকায় আসামাত্র বিপরীত দিক থেকে আসা অপর যমুনা অয়েল মিল কোম্পানির একটি তেলবোঝাই ট্যাংক লরির মুখোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় পিকআপ ভ্যানের চালকসহ পাঁচজন গুরুতর আহত হন। পরে আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে আনোয়ার আলী ও জাবেদ আলীর মৃত্যু হয়।

খাঁটিহাতা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট জাহাঙ্গীর আলম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জাগো নিউজকে জানান, ঘাতক লরিটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে।

আজিজুল আলম সঞ্চয়/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।